রাঙামাটিতে গণধর্ষণের ঘটনায় ৮ দিন পরে মহেশখালি থেকে আসামী গ্রেফতার

Follow Up

আলমগীর মানিক, রাঙামাটি:
প্রেম করে বিয়ে অতঃপর বিবাহিত জীবনের প্রাথমিক ধাপকে স্মৃতিময় করার লক্ষ্যে পর্যটন শহর রাঙামাটিতে বেড়াতে এসে  আবাসিক হোটেল পাহাড়িকার ম্যানেজারসহ ছয় নরপশুর হাতে বেদম প্রহার ও গণধর্ষনের ঘটনায় মামলা দায়েরের নয়দিন পর অভিযুক্তদের মধ্য থেকে তিন নাম্বার আসামী আনোয়ারকে চট্টগ্রামের মহেষখালী থেকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে রাঙামাটি কোতয়ালী থানায় দায়েরকৃত মামলায় ছয়জন আসামীর মধ্যে দুইজনকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। এর আগে ঘটনারদিন খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ হোটেল পাহাড়িকায় অভিযান চালিয়ে অপর আসামী হোটেল আল মক্কার মালিক রফিককে গ্রেফতার করেছিল।

রাঙামাটি জেলা পুলিশের এএসপি সার্কেল মনিরুজ্জামান জানিয়েছেন, ন্যাক্কারজনক এই ঘটনায় নয়দিনের ব্যবধানে পুলিশ তিন নাম্বার আসামী আনোয়ারকে মহেশখালী থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তাকে মহেষখালি থেকে রাঙামাটিতে আনার প্রক্রিয়া চলছে জানিয়ে তিনি বলেন, বাকি আসামীদেরকেউ আটকের ব্যাপারে তৎপর রয়েছে পুলিশ। অপর এক প্রশ্নের চাঞ্চল্যকর এই মামলার তদারকিতে থাকা এএসপি সার্কেল জানালেন, এই মামলার যথেষ্ট অগ্রগতি হয়েছে তবে তদন্তের স্বার্থে আপাতত কিছু বলা যাবে না।

এদিকে পর্যটক দম্পতির উপর চলা নির্মম এই ঘটনায় রাঙামাটিতে আগত পর্যটকরা মুখ ফিরিয়ে নিতে থাকলে গণমাধ্যম কর্মিসহ সুশীল সমাজের দাবির মুখে অবশেষে বিতর্কিত এই আবাসিক হোটেল পাহাড়িকা লাইসেন্স বাতিল করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোস্তফা কামাল। উল্লেখ্য, গত ৪ অক্টোবর রাঙামাটি শহরের হোটেল পাহাড়িকায় চট্টগ্রাম থেকে বেড়াতে আসা এক নব দম্পতিকে গণধর্ষণ ও নির্মম নির্যাতনের ঘটনা ঘটে। এই ঘটনায় শহরবাসী ও প্রশাসনে তোলপাড় সৃষ্টি হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন