রাঙামাটিতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ শ্রীঘরে

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ইসলামপুর এলাকায় ১১বছরের শারীরিক ও বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের মামলার অভিযোগে হারুনুর রশীদ (৮৫) নামের এক বৃদ্ধকে কারাগারে পাঠিয়েছে রাঙামাটি আদালত। সোমবার (৫ অক্টোবর) সকাল ১১টার দিকে রাঙামাটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রবাণ চক্রবর্তী এর আদালতে এই ঘটনায় ভিকটিমের জবানবন্দি গ্রহণ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও নানিয়ারচর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, সোমবার সকালে আদালতে ভিকটিমের জবানবন্দি গ্রহণ করা হয়। আদালত ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য ওই শিশুটির শারীরীক পরীক্ষা করানোর জন্য নির্দেশ প্রদান করেছে। পরিক্ষার রিপোর্ট পাওয়ার পর পরবর্তীতে আদালতে শুনানি হবে।

ভিকটিমের মা নুরজাহান বলেন, এই ঘটনার সুষ্ঠু বিচার চাই। দেশের প্রচলিত আইন অনুযায়ী অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মামলার সূত্রে জানা গেছে, রোববার সকালে প্রতিবন্ধী শিশুটি তার ঘরে খেলাধূলা করছিলো। শিশুটির বাবা তার পেশাগত কাজে চলে গেছেন এবং মা বাজার আনতে এলাকার দোকানে গেলে এই সুযোগে বৃদ্ধ হারুন এই ঘটনা ঘটায়। পরবর্তীতে শিশুটির মা এসে আত্মচিৎকার করলে স্থানীয়রা এসে বৃদ্ধকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এরপর ভিকটিমের মা ওইদিনই নানিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। মামলা নং ০১, তারিখ: ০৪.১০.২০২০।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন