রাঙামাটিতে যুবদল, ছাত্রদলসহ আট নেতাকে বহিষ্কার

বহিস্কার

নিজস্ব প্রতিনিধি:
রাঙামাটি জেলা যুবদলের সভাপতি,সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা যুবদলের চার নেতা এবং জেলা ছাত্রদলের চার নেতাসহ আট নেতাকে বহিষ্কার করেছে রাঙামাটি যুবদল,ছাত্রদল। মঙ্গলবার বিকালে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জেলা যুবদলের বহিস্কৃত নেতারা হলেন, জেলা যুবদলের ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক মোঃ আজিজ, সহতথ্য ও গবেষণা সম্পাদক শাহাদাত হোসেন, সদস্য মোঃ ইউনুচ, সদস্য মোঃ মহসিন এবং জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক দেলোয়র হোসেন,পৌর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক জয়নাল উদ্দীন, সদর থানা ছাত্রদলের সহ-সভাপতি বায়োজিদ রণি,রাঙামাটি কলেজ ছাত্রদলের সদস্য ও ২নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মোশারফ হোসেন ফয়সাল।

তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে তথা ধানের শীষ প্রতীক মেয়র প্রার্থী মেয়র ভূট্টোর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় তথ্য প্রমাণাদি সাপেক্ষে যুবদল এবং ছাত্রদল এবং দলের সাধারণ সদস্য পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে।

জেলা যুবদল এবং ছাত্রদলের পক্ষ থেকে জানানো হয়, দলীয় জৈষ্ঠ নেতাদের নির্দেশে এবং জেলা যুবদল এবং ছাত্রদলের সম্পাদক মন্ডলীর সভার সিন্ধান্ত মোতাবেক বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভার মাধ্যমে তাদের বহিষ্কার করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বহিস্কার, বিএনপি, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন