Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙামাটিতে শ্রমিক লীগ নেতাকে পিটুনি, কার্যালয়ে ঢুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:

রাঙামাটিতে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর এবং হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকলীগের কার্যালয় ভাংচুর এবং সংগঠনটির জেলা সভাপতি আজহার হাওলাদারকে পিটুনী দিয়েছে একটি রেস্টুরেন্ট মালিক পক্ষ।

শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় শহরের বনরূপা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকলীগ রাঙামাটি জেলার সভাপতি আজহার হাওলাদার বনরূপা এলাকার মেজবান নামের একটি রেস্টুরেন্টে বাবুর্চির চাকরী করে। শুক্রবার দুপুরের দিকে একজন কাস্টমার হোটেলটিতে খেতে আসে। হোটেল বয় ওই কাস্টমারকে বাসি খাবার পরিবেশন করায় বাবুর্চি আজহার প্রতিবাদ করে। এরপর মালিক পক্ষের সাথে আজহারের বাকবিতণ্ডা হয়।

শুক্রবার সন্ধ্যায় এ ঘটনাকে কেন্দ্র করে হোটেলটির মালিকপক্ষ শাহ আলম (৩০) এবং ভুট্টোসহ (২৬) তাদের দলবল নিয়ে বনরূপা শহরের হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকলীগ রাঙামাটি জেলা কার্যালয়ে গিয়ে হামলা চালিয়ে বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে এবং সংগঠনটির জেলা সভাপতি বাবুর্চি আজহারকে বেধড়ক পিটুনী দেয়। এ ঘটনার পর পুলিশ হোটেলটির মালিক পক্ষ আলম এবং ভুট্টোকে আটক করে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন এবং ঘটনার সত্যতা খুঁজে পেলে অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন