রাঙামাটির কাপ্তাই হ্রদে পানিতে ডুবে নিখোঁজ ধানমন্ডি মডেল কলেজের ছাত্র নিহালের লাশ উদ্ধার করলো ডুবুরীরা

sss

রাঙামাটি প্রতিনিধি:
রাঙামাটির কাপ্তইি হ্রদে পানিতে ডুবে নিখোঁজ ঢাকা থেকে বেড়াতে আসা গোলাম মোঃ নিহাল নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে নৌবাহিনীর ডুবুরীরা। বুধবার রাত পৌনে দশটার দিকে তার লাশ উদ্ধার করেছে ডুবুরীরা। মঙ্গলবার চারবন্ধু ঢাকা থেকে রাঙামাটিতে বেড়াতে আসে। স্থানীয় হোটেলে রাত কাটিয়ে বুধবার সারাদিন বিভিন্ন জায়গার বেড়ানোর পর পৌণে ৬টার দিকে পর্যটন ঘাটে গোছল করতে নামলে এক সময় তলিয়ে যায়। সে ঢাকার ধানমন্ডি কেন্দ্রীয় মডেল কলেজের প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পর্যটন কর্পোরেশনের ম্যানেজার জানান, সন্ধ্যা পৌনে ৬টার দিকে পর্যটন কর্পোরেশনের পর্যটন ব্রিজের দক্ষিণ পার্শে¦ চারবন্ধু কাপ্তাই হ্রদে সাঁতার কাটতে নামে। এসময় সাঁতার কাটার এক পর্যায়ে গোলাম মোঃ নিহাল, পিতা-আহমদ কবির পানিতে ডুবে যায়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ ছাত্রের উদ্ধারে তৎপরতা চালাচ্ছে, কাপ্তাই থেকে নৌ বাহিনীর একটি ডুবুরি দল উদ্ধার কাজে যোগ দিতে আসছে। এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

পরবর্তীকালে রাত নয়টার দিকে নৌবাহিনীর ডুবুরী দল ঘটনাস্থলে পৌঁছে অনুসন্ধান শুরু করে এবং রাত পৌণে দশটার দিকে নেহলের লাশ উদ্ধারে সক্ষম হয়।  কোতোয়ালী থানা পরবর্তী কার্যক্রমের জন্য উদ্ধারকৃত লাশ গ্রহণ করে।

পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, রাঙামাটি পর্যটন কর্পোরেশনের ম্যানেজার অলক বিকাশ চাকমা ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন