রাঙামাটির বরকলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

 

নিজস্ব প্রতিনিধিঃ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস রাঙামাটির বরকল উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে। উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয় উপজেলা প্রশাসন। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মনিরুল আলম। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা।

এছাড়াও পুলিশ,আনসার ভিডিপি, বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের বয়স্কাউট ও গার্লস গাইড,বরকল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাব দল ও বুরবুরিছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করে। এরপরে লাখো কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের অংশ হিসাবে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। দিবসকে ঘিরে বিভিন্ন খেলাধূলা ও স্থানীয় শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

এর আগে, দিবসটির শুরুতেই উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা উপজেলা কমান্ডসহ বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে আওয়ামীলিগ,বিএনপি,জনসংহতি সমিতি (জেএসএস) ও বরকল রাগীব রাবেয়া কলেজ,বরকল মডেল উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা শহীদদের উদ্দেশ্য শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন