রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ে টেকনোলজিকাল ফেস্টিভাল অনুষ্ঠিত

fec-image

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) উদ্যোগে টেকনোলজিকাল ফেস্টিভাল-২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ মে) সকাল ১০:০০ মি. এই টেকনোলজিকাল ফেস্টিভাল অনুষ্ঠিত হয়।

টেকনোলজিকাল ফেস্টিভাল উপলক্ষে সকালে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের মেইন গেইট এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে দীপংকর তালুকদার একাডেমিক ভবনে এসে শেষ হয়। র‍্যালি শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর “রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভাল ২০২২” উদ্বোধন করেন রাবিপ্রবি প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা।

টেকনোলজিকাল ফেস্টিভালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব অঞ্জন কুমার চাকমা, রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভাল ২০২২ এর আহবায়ক ও রাবিপ্রবি সিএসই বিভাগের সহকারী অধ্যাপক তানজিম মাহমুদ, আয়োজক কমিটির বিভিন্ন ইভেন্টের শিক্ষক ও সদস্যবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী আয়োজিত টেকনোলজিকাল ফেস্টিভালে প্রোগ্রামিং কন্টেস্ট, ইনোভেশন আইডিয়া কম্পেটিশন, আইটি বিজনেজ কেইস স্টাডি কনটেস্ট, গ্রাফিক্স ডিজাইন কনটেস্ট, গেমিং কম্পেটিশন, প্রজেক্ট শো-কেসিং এবং আইডিয়া কনটেস্ট ক্লাইমেট চেইঞ্জ এডাপ্টেশন এন্ড মিটিগেশন এই ৭টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনোলজিকাল, ফেস্টিভাল, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন