রাজস্থলীতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকে দল থেকে অব্যাহতি

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী বিদ্রোহী প্রার্থী  ঞোমং মারমা কে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার রাতে  এ তথ্য জানায় উপজেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের নেতাদের মতামতের  ভিত্তিতে  দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে  বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ঞোমং মারমা কে  দল থেকে অব্যাহত দেওয়া হয়েছে বলে জানায়  উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা।

এ বিষয়ে বিদ্রোহী প্রার্থী ঞোমং মারমা জানান, আমি দলের  একজন ইউনিয়ন সভাপতি। দীর্ঘদিন ধরে দলের যাবতীয় কাজ সুনামের  সাথে  করে আসছি। আসন্ন ইউপি নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কী কারণে আমাকে দল মনোনয়ন দেয়নি জানিনা। আমি স্বতন্ত্র হিসেবে প্রার্থী হওয়াতে দল আমাকে অব্যাহতি দিতে পারে। তবে এখনো আমি বহিস্কার আদেশ হাতে পাইনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে জানতে পেরেছি।

বিষয় নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে
আলাপ কালে তিনি জানান, দলীয় শৃঙ্খলা  ও গঠনতন্ত্রের বাইরে  গিয়ে অবস্থান নেওয়ায় তাকে দলের পদ থেকে স্থায়ী ভাবে বহিস্কার করার জন্য জেলা আওয়ামীলীগ বরাবরে  সুপারিশ করা হয়েছে  বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা। বিদ্রোহী প্রার্থী ঞোমং মারমা বাঙালহালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন