রাজস্থলীতে দীপময় তালুকদার হেডম্যান হত্যার ২দিন পর মামলা

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩৩৩নং ঘিলাছড়ি মৌজার হেডম্যান ও সাবেক ইউপি চেয়ারম্যান দীপময় তালুকদারকে হত্যার ঘটনায় রাজস্থলী থানায় তার স্ত্রী প্রেমা তালুকদার মামলা দায়ের করেছেন।

শুক্রবার বিকাল ৪টায় এ মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খান। মামলা নং-১ তারিখ ২৫/১০/২০১৯ইং, ধারা ৩৬৪/৩০২/৩৪ দন্ডবিধি অজ্ঞাত নামায় এ মামলা রুজু করা হয়েছে। মামলার আইও রাজস্থলী থানার এসআই এরশাদ মিঞা।

উল্লেখ্য যে, রাঙ্গামাটি রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের বর্তমান বন্দর হতে থেগামুগ ট্রানজিট রুট জিরো পয়েন্ট থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যাওয়ার পর ৩৩৩নং ঘিলাছড়ি মৌজার হেডম্যান ও সাবেক ইউপি চেয়ারম্যান দীপময় তালুকদারকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

উল্লেখ্য, দীপময় তালুকদার বাংলাদেশ সেনাবাহিনী ২৬ ইসিবি’র মাধ্যমে রাজস্থলী তাই তং পাড়া এলাকায় সড়কের কাজ তদারকির দায়িত্ব শেষে আরো ৩ জনকে সাথে নিয়ে বাড়ি ফেরার পথে জিরো মাইল এলাকায় পৌছলে তাকে গতিরোধ করে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গিয়েছিল দুর্বৃত্তরা। পরে তার পরদিন সকালে নিহতের লাশ উদ্ধারের পর ৮.৩০টায় বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। বিক্ষোভ কর্মসূচি থেকে এই নির্মম হত্যার সাথে জড়িত দুর্বৃত্তদের গ্রেফতারের দাবীতে বুধবার সকাল-সন্ধ্যা হাটের দিন বাজার বন্ধ রাখা ও যানবাহন চলাচল বন্ধ ছিল।

লাশ উদ্ধারের বিষয়ে অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খান জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করে  বৃহস্পতিবার সমাধি করা হয়। হেডম্যান খুনের ঘটনায় পুরো এলাকায় পরিস্থিতি এখনো চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ ও সেনা বাহিনী নিরাপত্তা জোড়দার করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন