ফলোআপ

রাজস্থলীতে নিহত ৩ জেএসএস’র সন্ত্রাসীর পরিচয় মেলেনি: লাশ উদ্ধার

fec-image

রাঙামাটির রাজস্থলী উপজেলায় অন্তর্দলীয় বন্দুকযুদ্ধে নিহত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) ৩ সশস্ত্র সদস্যর পরিচয় মিলেনি বলে জানিয়েছেন রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মেদ খান।

তিনি জানান, মরদেহগুলো ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজস্থলী থানায় নিয়ে আসা হয়েছে। ওই এলাকায় বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আইনশৃঙ্খলা বাহিনী পুরো এলাকায় তল্লাশী অব্যাহত রেখেছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, নিহত ব্যক্তিদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় জানা গেলে মরদেহগুলো ময়না তদন্তের জন্য মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে রাঙামাটি সদর হাসপতালে প্রেরণ করা হবে এবং ঘটনার বিচার-বিশ্লেষণ করে থানায় মামলা দায়ের করা হবে।


আরো পড়ুন:  রাঙামাটিতে অন্তর্দলীয় বন্দুকযুদ্ধে জেএসএস’র ৩ সশস্ত্র কর্মী নিহত: অস্ত্র উদ্ধার


প্রসঙ্গত: রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নের বালুমুড়ার মারমা পাড়া এলাকায় সোমবার সাড়ে তিনটার দিকে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) ) দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে।

পরে খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে পৌঁছালে নিরাপত্তা বাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত তিন সন্ত্রাসীর লাশ দেখতে পায়। ঘটনাস্থল থেকে আইন শৃঙ্খলা বাহিনী একটি অস্ত্র উদ্ধার করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন