রাঙামাটিতে অন্তর্দলীয় বন্দুকযুদ্ধে জেএসএস’র ৩ সশস্ত্র কর্মী নিহত, অস্ত্র উদ্ধার

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় পার্বত্য চট্টগ্রাম চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) সশস্ত্র দুই গ্রুপের বন্দুকযুদ্ধে ৩জন নিহত হয়েছে। সোমবার (১৮নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গাইন্দা ইউনিয়নের বালুমুড়ার মারমা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রশাসন ও পুলিশ জানায়, সোমবার সাতটার দিকে দিকে উপজেলার গাইন্দা ইউনিয়নের বালুমুড়ার মারমা পাড়া এলাকায় জেএসএসের সশস্ত্র শাখার দু’টি গ্রুপ অন্তঃকোন্দলে জের ধরে গোলাগুলিতে লিপ্ত হয়।

খবর পেয়ে সেনাবাহিনীর টহল টিম ঘটনাস্থলে উপস্থিত হলে সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সশস্ত্র সন্ত্রাসীদের দুইটি গ্রুপই পালিয়ে যায়। পরে সেনাবাহিনী ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে তিনটি লাশ পড়ে থাকতে দেখে। এসময় সেখান থেকে একটি দেশীয় এলজি উদ্ধার করা হয় বলে জানানো হয়। তবে নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জল আহম্মদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল দুর্গম হওয়ায় মরদেহগুলো উদ্ধারে সময় লাগবে। নিহতদের লাশ উদ্ধার পরবর্তী ময়নাতদন্তের মাধ্যমে জানা যাবে কিভাবে হত্যা করা হয়েছে।

তিনি জানান, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি যে, তারা সকলেই জেএসএস’র রাজনীতির সাথে জড়িত।

স্থানীয় একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, নিহত সন্ত্রাসীরা চলতি বছরের ১৮ মার্চ বাঘাইছড়িতে নির্বাচনী কর্মকর্তাদের উপর হামলার সাথে সম্পৃক্ত থাকতে পারে।

এ ব্যাপারে জেএসএসের বক্তব্য নেয়ার জন্য তাদের বিভিন্ন সূত্রের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও কারো সংযোগ পাওয়া যায় নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ‘বন্দুকযুদ্ধে’ নিহত, জেএসএস সন্ত্রাসী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন