রাজস্থলীতে বিষপানে ৪ সন্তানের জননীর আত্মহত্যা

fec-image

পরিবারের মা বাবার সাথে অভিমান করে রাঙামাটি রাজস্থলী উপজেলায় বিষপান করে রোখেয়া বেগম পিংকি (৩২) নামের ৪ সন্তানের জননী আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার আমছড়া পাড়া এলাকার টি এন টি কলোনিতে এ ঘটনা ঘটে। রোখেয়া বেগম আমছড়া পাড়া টি এনটি কলোনির জমির উদ্দিনের মেয়ে।

সূত্র জানায়, পারিবারিক কলহ নিয়ে শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে পরিবারের মধ্যে ঝগড়া হয়। কিছুক্ষন পর এর জের ধরে রোখেয়া বেগম বিষপান করে। পরে স্বজনেরা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজে পাঠিয়ে দেন। এক পর্যায়ে চট্রগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পর মারা যান ৪ সন্তানের জননী রোখেয়া বেগম পিংকি।

ইতিপূর্বে পিংকির আরেক বিয়ে হয়েছিল।সে সংসারে তিন সন্তান ছিল। পরকিয়ার কারণে আগের স্বামীর সাথে সংসার সা করে সরোয়ার নামক এক ছেলেকে বিবাহ করে গত কয়েক দিন আগে একটি কন্যা সন্তান লাভ করে। এ রির্পোট লেখা পর্যন্ত পিংকির মরদেহ রাজস্থলীতে আনা হয়নি।

এ বিষয়ে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ওসি জাকির হোসেন জানান, উপজেলার আমছড়া পাড়ায় এক মহিলা বিষ পানে আত্নহত্যা করছে শুনেছি। পরিবারের পক্ষ হতে কোন অভিযোগ পাওয়া যায়নি। লাশ চট্রগ্রাম মেডিকেল কলেজে আছে। সেখান থেকে পাঠালে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, জননী, বিষপান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন