রাজস্থলীর গাইন্দ্যা ইউনিয়ন ও ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্বভার গ্ৰহণ

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ২ নং গাইন্দ্যা ইউনিয়ন ও ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা দায়িত্ব ভার গ্ৰহণ করেছেন।

রবিবার (১৬ জানুয়ারি)  সকাল ১০ টায় গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উথান মারমার নিকট হতে দায়িত্ব ভার গ্ৰহণ করেন পুচিংমং মারমা। অপর দিকে সকালে ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) স্বরসতি ত্রিপুরার নিকট হতে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন নির্বাচিত চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা।

তারা বলেন, সর্বস্তরের জনসাধারণ নৌকার মাঝি হিসেবে আমাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করেছেন উন্নয়নের সাথে যোগাযোগ ব্যবস্থার একটি নিবিড় সম্পর্ক ঘটনের লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার গতিশীল ও সাহসী নেতৃত্বে দেশের যোগাযোগ অবকাঠামো উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন সাধিত করার। তাই আমরা গাইন্দ্যা ইউনিয়ন এবং ঘিলাছড়ি ইউনিয়ন কে একটি মাদক ও দূর্নীতি মুক্ত সমাজ এবং সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষে সকলের সার্বিক সহযোগিতা কামনা করি।

দায়িত্বভার গ্ৰহণ কালে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা সহ দুই ইউনিয়ন পরিষদের সচিব ও নবনির্বাচিত সদস্য, সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন