রাজস্থলীর ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলো চাচা ভাতিজা 

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়নে আসন্ন নির্বাচনে ৭ নং ওয়ার্ড থেকে নির্বাচন সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র ফরম জমা দিয়েছেন আপন চাচা মফিজ আহমদ তালুকদার ও ভাতিজা জয়নাল তালুকদার।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজস্থলী উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদারপাড়া নিবাসী মফিজ আহমদ  তালুকদার ও তার আপন বড় ভাইয়ের ছেলে জয়নাল তালুকদার উভয়ে আওয়ামী লীগ পরিবারের সদস্য। এই বিষয়ে মফিজ আহমদ তালুকদার বলেন, আমি ৩০ বছর দলের সাথে সক্রিয় ভাবে কাজ করছি। পর পর ৫ বার সদস্য পদে নির্বাচন করে বিজয়ী হয়ে সমাজে সকলের সাথে মিলে মিশে কাজ করছি। এবার নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

চাচা এবং ভাতিজা দুজনেই নির্বাচন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে সাবেক মেম্বার মফিজ আহমদ তালুকদার বলেন, সেটা পরে দেখা যাবে। তবে নির্বাচনে আমাদের দুজনের একজনের হলেও অংশগ্রহন নিশ্চিত। ভাতিজা জয়নাল তালুকদার বলেন, প্রজন্মকে সুযোগ দেওয়া দরকার কারণ আমরা পারবো সমাজ কে মাদক মুক্ত সন্ত্রাস মুক্ত ও উন্নয়নে ভুমিকা রাখতে। আমি জনগনের মনোনীত প্রার্থী ।আমি বিপুল ভোটে জয় লাভ করবো এটা আমার দৃঢ় বিশ্বাস।

উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার উৎপল বড়ুয়া বলেন, আমরা জেনেছি উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে একই ঘরে চাচা ভাতিজা দুজনে নমিনেশন জমা দিয়েছেন। বাছাই পর্বে দুজনেই বৈধতা পেয়েছে। তবে দুজনের গ্রহনযোগ্যতা আছে বলে ৭ নং ওয়ার্ডের ভোটার গন জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন