রামুর মাদ্রাসা ছাত্র রনি ৪দিন ধরে নিখোঁজ

fec-image

নিখোঁজ
নিজস্ব প্রতিনিধি:
রামুতে নুরুল ইসলাম রনি (১০) নামের মাদরাসা ছাত্র ৪দিন ধরে নিখোঁজ রয়েছে। রনি রামু উপজেলার ফঁতেখারকুল ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামের দিন মজুর মজিবুর রহমানের এক মাত্র ছেলে। সে রামু জামেয়াতুল উলুম মাদরাসার ছাত্র।

বাবা মজিবর রহমান ও মা বুলবুল আক্তার জানান, গত ২ জুলাই বাসা থেকে খেলতে বের হয়ে রনি আর ফিরে আসেনি। নিকটাত্মীয়সহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজির পরও এখনো ছেলের সন্ধান পাননি।

তারা আরো জানান, নিখোঁজ রনির গায়েঁর রং ফর্সা। হারিয়ে যাওয়ার সময় তার পরনে সাদা গেঞ্জি এবং লাল ও আকাশি রংয়ের লুঙ্গি ছিলো। তার ডান পায়ের হাঁটুতে তিল আছে। ছেলেকে সংঘবদ্ধ অপহরণকারি চক্র রামু চৌমুহনীর পশ্চিম পার্শ্বস্থ স্বপ্নপুরী মোড় থেকে রনিকে অপহরণ করেছে বলে ধারণা করেছেন তার বাবা-মা। একমাত্র পুত্রকে না পেয়ে বাবা-মা হতবিহবল হয়ে পড়েছেন। এ বিষয়ে কক্সবাজার জেলার আইন শৃংখলা বাহিনীর সহযোগিতা চেয়েছেন রনির স্বজনরা।

শিশুপুত্র রনি নিখোঁজ এর ঘটনায় গত ৪ জুলাই রামু থানায় লিখিত সাধারণ ডায়েরী (নং১৩৩) করেছেন মা বুলবুল আক্তার। কোন সহৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকলে মোবাইল ফোন নাম্বার ০১৮৪০-৪৪০৩৮৪ এ যোগাযোগ করার জন্য অুনরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন