রামু রিপোর্টার্স ইউনিটি’র সভা অনুষ্ঠিত

ramu reporters unity pic 05.07

নিজস্ব প্রতিনিধি:
রামু রিপোর্টার্স ইউনিটি’র মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ জুলাই) বিকাল পাঁচটায় চৌমুহনীস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

রামু রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেম সাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি অর্পণ বড়ুয়া, সহ-সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবুবকর ছিদ্দিক, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, দপ্তর ও প্রচার সম্পাদক আহমদ ছৈয়দ ফরমান, কার্যকরী সদস্য সোয়েব সাঈদ, হাসান তারেক মুকিম ও আল মাহমুদ ভূট্টো। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, দপ্তর ও প্রচার সম্পাদক আহমদ ছৈয়দ ফরমান।

সভায় রামু রিপোর্টার্স ইউনিটির উন্নয়নে বিশেষ বরাদ্ধ দেয়ায় কক্সবাজার-রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়। সভায় সাম্প্রতিক সময়ে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকাগুলোতে বন্যার্তদের মাঝে ত্রাণ তৎপরতা বাড়ানোর জন্য সরকারি-বেসরকারি সংস্থা, ব্যবসায় সংগঠন ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানানো হয়।

সভায় পুত্র সন্তানের জনক হওয়ায় সংগঠনের সভাপতি, বাংলাদেশ বেতারের কন্ঠশিল্পী আবুল কাশেম ও তার স্ত্রী রেশমীকে অভিনন্দন জ্ঞাপন এবং নবজাতক ও মায়ের সুস্থতা কামনা করা হয়। সভা শেষে রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ ইফতার আয়োজনে অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন