রামুর গর্জনিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

fec-image

রামুর গর্জনিয়া ইউনিয়নের থিমছড়ির ঘোনার পাড়ায় হামলার ঘটনায় এক যুবক প্রাণ হারিয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে এ ঘটনা ঘটে।

এসময় অনেকে গুরুতর আহত হয়। আহতদের মধ্যে থিমছড়ির আবু তালেব নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৫ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় গর্জনিয়ায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আহতদের মধ্যে গর্জনিয়ার সিকদারপাড়ার নুরুল আবছার ও কচ্ছপিয়ার তিতারপাড়ার সোনা মিয়ার অবস্থা এখনো আশঙ্কাজনক। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। শুক্রবার বিকেলে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান ও রামু থানার ওসি আবু তাহের দেওয়ান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বহু মামলার আসামি নূর হোসেনের ছেলে আবছারের নেতৃত্বে তার দলবল অবস্থান নিতে আরম্ভ করে। হঠাৎ ফাঁকা গুলির শব্দ শুনতে পায় স্থানীয়রা। তবে কি নিয়ে ঘটনার সূত্রপাত তা নিশ্চিত করছে না কেউ। আবছারের নেতৃত্বে হামলায় আবদুল আজিজ কালু, জাফর আলম, গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন ও নুরুল বশরসহ অনেকে অংশ নেয়।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) দুলাল বড়ুয়া জানিয়েছেন, কি নিয়ে ঘটনা তার রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে পুলিশ। হতাহতের ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল চৌধুরী জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তাঁর পায়ে ব্যথা এ জন্য তিনি বের হননি। কেন ঘটনা তা তিনি জানেন না। তবে মিডিয়ায় বলতে গেলে আরও খোঁজখবর নিতে হবে বলে যোগ করেন চেয়ারম্যান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন