খাগড়াছড়িতে চোরাই যাওয়া নগদ টাকা ও বৈদ্যুতিক তার উদ্ধার, গ্রেফতার ১

fec-image

খাগড়াছড়ি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষা এবং চুরি, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ নিবারণের জন্য খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) খাগড়াছড়ি জেলার প্রত্যেকটি পুলিশ ইউনিটকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করার নির্দেশনা প্রদান করেন। এ সকল অপরাধ রুখে দিতে জেলার পুলিশ সুপারের সুদৃঢ় ও বিচক্ষণ দিকনির্দেশনায় খাগড়াছড়ি জেলা পুলিশ সুকৌশলে প্রতিনিয়ত অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হচ্ছে।

জানা যায়, খাগড়াছড়ি থানাধীন ০৪নং পৌর ওয়ার্ড মাস্টার পাড়াস্থ সুলতান এন্টারপ্রাইজ নামীয় গোডাউনের ভিতর অজ্ঞাতনামা চোর ২ এপ্রিল রাত আনুমানিক ১টা ১৫মিনিট থেকে ভোর ৬টার মধ্যে যে কোন সময় তার ব্যবসা প্রতিষ্ঠান (গোডাউনে) তালা ভাঙ্গিয়া গোডাউনের ভিতর প্রবেশ করে ক্যাশে থাকা নগদ ৫৫ হাজার টাকা এবং গোডাউনের ভিতর থাকা ইলেক্ট্রিক্যাল বিভিন্ন মালামাল ও তার চুরি করে নিয়ে যায়। এই বিষয়ে বাদী খাগড়াছড়ি সদর থানায় ৩০ এপ্রিল সকালে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে বাদী মামলা দায়ের করেন মাস্টার পাড়ার সুলতান এন্টার প্রাইজ প্রতিষ্ঠানের মালিক মো. সুলতান আহমেদ।

মামলা রুজুর সাথে সাথে খাগড়াছড়ি সদর থানার একটি চৌকস দল চোরাইকৃত মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতারে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। সকালে খাগড়াছড়ি সদর থানাধীন ০৩নং পৌর ওয়ার্ডস্থ শান্তিনগর সাকিন জনৈক নবী ভান্ডারীর টিনসেড বাসা আসামী আব্দুল কাদের এর ভাড়া বাসা হতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মামলার ঘটনার সথে জড়িত শান্তিনগর এলাকার মোঃ আবুল কালামের ছেলে আসামী মোঃ আব্দুল কাদের (২৬)-কে নবী ভান্ডারীর টিনসেড ভাড়াটিয়া বাসা থেকে চোরাইকৃত ২৫হাজার ৪’শ টাকা এবং ০৮ (আট) কয়েল বিদ্যুতিক তার, যার বাজার মূল্য অনুমানিক ২০হাজার টাকাসহ গ্রেফতার করেন পুলিশ।

পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত আসামিকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন