রুমায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পাইন্দু ইউপি চ্যাম্পিয়ন

fec-image

বান্দরবানের রুমায় ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গালেঙ্গ্যা ইউপি একাদশকে ০ – ২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পাইন্দু ইউপি একাদশ।

বৃহস্পতিবার (২২ জুন) বিকালে রুমা উপজাতীয় আবাসিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজিত এ ফাইনাল খেলায় অংশ গ্রহন করেছে, গালেঙ্গ্যা ইউপি একাদশ বনাম পাইন্দু ইউপি একাদশ।

খেলা শুরুর ৯ মিনিটের মাথায় ৮ নাম্বার জার্সি পরিহিত অংচনু মারমা কিক করে প্রতিপক্ষ গালেঙ্গ্যা ইউপি একাদশের জালে বল ফেলে। তারপর উভয় দলের মধ্যে শুরু হয়- হাড্ডাহাড্ডি লড়াই। এরপরে তিন মিনিটে আবারও গোল করে পাইন্দু ইউপি একাদশের ১১ নাম্বার পরিহিত মিড ফিল্ডার জনা খিয়াং। প্রথমার্ধে জনা খিয়াং এর এই গোলটি দলকে সামনে এগিয়ে নেয়। পাইন্দু ইউপি একাদশের গোল রক্ষন ভাগের গোল রক্ষক ও শক্ত ডিফেন্ডার। ফলে প্রতিপক্ষ গালেঙ্গ্যা ইউপি একাদশের খেলোয়াড়েরা প্রাণপণের প্রচেষ্টা কোনো সুবিধা করতে পারেনি।

বিরতির পর উভয় দলের উত্তজনা ও হাড্ডাহাড্ডি লড়াইয়ে কোন দল, কোনো পক্ষের জালে বল ফেলা সম্ভব হয়নি।

খেলার শেষে ফলাফল দাঁড়ায় পাইন্দু ইউপি একাদশ ২ এবং গালেঙ্গ্যা ইউপি একাদশ ০ (শূন্য)। এতে রেফারি উচ্চমং মারমা পাইন্দু একাদশ দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন। সহকারী রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন মং এসিং মারমা ও রূপম কুমার দে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় দলকে পুরস্কৃত করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুল হক। বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে ফুটবল টুর্নামেন্ট উপভোগ করেন, উপজেলা ভাইস চেয়ারম্যান থাংখামলিয়ান বম, মহিলা ভাইস চেয়ারম্যান নুম্রাউ মারমা, উপজেলা সহকারী কমিশনার মোহাম্মদ দিদারুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা নাহিদুল ইসলাম নাহিদ, রুমা থানা অফিসার ইনচার্জ (ওসি- তদন্ত) মনির হোসেন, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ সাইফুল ইসলাম, পিআইও শাহরিয়ার মাহমুদ রঞ্জু, পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা, গালেঙ্গ্যা ইউপি চেয়ারম্যান মেনরত ম্রো, এসআই আলমগীর হোসেন ও মংশৈপ্রু খিয়াং প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন, রেমাক্রীপ্রাংসা ইউপি চেয়ারম্যান জিরা বম, ৭নং ওয়ার্ডের মেম্বার সাকসিং ম্রো, ৯নং ওয়ার্ড মেম্বার ও বাসিরাং পাড়া কারবারী জীবন ত্রিপুরা, পাইন্দু ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার ময়থাং বম, দুর্নীতি প্রতিরোধ কমিটি সহসভাপতি জর্জ লালটানজুয়াল বম ও গংবাসে মারমা।।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন