বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মাতারবাড়ি বিজয়ী

fec-image

কক্সবাজারের মহেশখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ্ব) ১৭ বালক জাতীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রবিবার (১৫মে) মহেশখালী পৌরসভাস্থ শেখ হাসিনা স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে। উক্ত ফাইনাল খেলায় কালারমারছড়া ইউনিয়ন পরিষদ একাদশকে ট্রাইব্রেকারে ৩-৪ গোলে হারিয়ে প্রথমবারে মতো উপজেলা চ্যাম্পিয়ন হয়ে শিরোপা ঘরে তুলছে মাতারবাড়ি ইউনিয়ন পরিষদ একাদশ।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রিড়া সংস্থার সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আলহাজ আশেক উল্লাহ রফিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম, মহেশখালী থানার ওসি মো. আব্দুল হাই (পিপিএম), মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ মকছুদ মিয়া, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম. আজিজুর রহমান, উপজেলা আ.লীগের ক্রিড়া সম্পাদক নবীর হোসেন ভুট্টা, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আশরাফুল আজিজ সুজন, যুগ্না সম্পাদক সাইফুল ইসলাম রায়হান, অর্থ সম্পাদক আ.ন.ম হাসান, সাংবাদিক এম বশির উল্লাহসহ উপজেলা প্রশাসন ও ক্রিড়া সংস্থার কর্মর্কতাগণ। ফাইনাল খেলা শেষে মাতারবাড়ি ইউনিয়ন পরিষদ একাদশকে চ্যাম্পিয়ান ট্রপি নগদ অর্থ ও কালারমারছড়া একাদশকে রানার্সআপ ট্রপি ও নগদ অর্থ প্রদান করেন অতিথিরা। টুর্নামেন্ট সেরা খেলোয়ার হয়েছে কালারমারছড়ার আলা উদ্দিন ও সেরা গোল কিপার হয়েছে মাতারবাড়ির আয়াত উল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আশেক উল্লাহ রফিক বলেন, মহেশখালীর তৃনমূলে বহু ক্ষুদে ক্রিড়াবিদ রয়েছে তাদের সঠিকভাবে নার্সিং করার মাধ্যমে জাতীয় পর্যায়ে খেলার উপযোগী করে গড়ে তোলা হবে এবং দ্রুত সময়ে মহেশখালীর এই খেলার মাঠটি পূর্ণাঙ্গ একটি মিনি স্টেড়িয়াম হিসাবে গড়ে তোলা হবে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার উদ্যোগ নিয়েছে ক্রিড়া মন্ত্রণালয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন