রোয়াংছড়িতে করোনাভাইরাসকে পরাজিত করে বাড়ি ফিরলেন চিংম্রানু মারমা

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে করোনা ভাইরাসে আক্রান্ত চিংম্রানু মারমা চিকিৎসা শেষে ৮দিন পর সুস্থ হয়ে মনের আনন্দে বাড়ি ফিরে গেলেন।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিংম্রানু মারমাকে ফুলের তোরা প্রদানের মাধ্যমে সুস্থ হওয়ার ছাড়পত্র দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা বলেন, চিংম্রানু মারমা করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর চিকিৎসা করার জন্যে রোগীকে আইসোলাইশনে রাখেন। তখন থেকে যা যা নিত্য প্রয়োজনীয় সামগ্রী আলেক্ষ্যং ইউনিয়ন পরিষদ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রদান করা হয়েছে। ফলে রোগীদের খাওয়ার ব্যাপারে কোন সমস্যা হয়নি।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার মংহ্লাপ্রু বলেন, করোনাভাইরাসে আক্রান্ত রোগীর চিকিৎসা শেষে সুস্থ হওয়ায় আজ তাকে ছাড়পত্র দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান বলেন, রোয়াংছড়িতে একজন মহিলা করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে দ্রত আইসোলাইশনে নিয়ে রোগীকে চিকিৎসা দেওয়া হয়েছে। আইসোলাইশনে থাকাকালে সম্পূর্ণ খাওয়ার ব্যাপারে উপজেলা প্রশাসন ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যানের দায়িত্বে রাখা হয়েছে। চিকিৎসা শেষে আজ সুস্থ হয়ে তিনি বাড়ি ফিরে গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন