রোয়াংছড়িতে যৌথ অভিযানে আফিমসহ এক নারী আটক

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে যৌথ অভিযান চালিয়ে ৩ কেজি ৮১ গ্রাম নিষিদ্ধ আফিমসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ও সেনাবাহিনী। জব্দ করা আ‌ফি‌মের আনুমা‌নিক বাজার মূ‌ল্য ৩‌ কো‌টি ৮১ লাখ টাকা।

আটককৃত নারীর নাম য়ইচিংনু মারমা (৫৬)। তিনি রোয়াংছড়ি উপজেলার ৪নং নোয়াপতং ইউনিয়নের খংক্ষ্যং পাড়ার মৃত মংওয়াই মার্মার মেয়ে।

র‌বিবার (১৭ অক্টোবর) রা‌তে রোয়াংছড়ি উপজেলা রামজাদী বিহার এলাকায় অভিযান চালিয়ে একটি বাস থেকে আ‌ফিমসহ তাকে আটক করা হয়।

জানা গেছে, রোয়াংছড়ি থেকে এক নারী আফিম নিয়ে বান্দরবানের উদ্দেশ্যে আস‌ছেন, এমন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম র‌্যাব-৭ এর মেজর মেহেদী হাসানের নেতৃত্বে একটি অভিযানিক দল ও বান্দরবান সেনাবাহিনী ২৬ বীর ক্যপ্টেন শিহান মনিরের নেতৃত্বে যৌথ অভিযান চালা‌নো হয়।

এসময় বান্দরবান গামী একটি লোকাল বাসে তল্লাশি চালালে বাসের সিটের নিচে রাখা ৩ কেজি ৮১ গ্রাম আফিম, মোবাইল ও নগদ অর্থসহ য়ইচিংনু মারমা (৫৬) কে আটক করা হয়। প‌রে তা‌কে বান্দরবান সদর থানায় সোপর্দ করা হয়।

বান্দরবান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, আটককৃত ব্যক্তিকে র‌বিবার রাতে থানায় হস্তান্তর করা হয়েছে। চলমান মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইননুযায়ী তার বিরুদ্ধে মামলা করে আসামীকে আদাল‌তে পাঠা‌নো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযান, আটক, আফিমসহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন