লংগদুতে সমাজসেবা দিবসে আলোচনা সভা ও আর্থিক অনুদান বিতরণ

fec-image

”উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে র‍্যালি, আলোচনা সভা ও আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) লংগদু উপজেলা পরিষদের প্রান্ত থেকে র‍্যালি বের হয়ে প্রধান সড়ক ঘুরে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃ দাঃ) আকিব ওসমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার। অতিথির মধ্যে বক্তব্য দেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য আব্দুর রহীম, সদস্য আছমা বেগম।

এসময় উপজেলা পরিষদের ভাইস সিরাজুল ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু প্রেস ক্লাবের উপদেষ্টা মো. এখলাস মিঞা খানসহ বিভিন্ন কর্মকর্তা ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অতিথিগণ, উপজেলার বিভিন্ন এলাকার ২ জন সুবর্ণ নাগরিককে পরিচয়পত্র, ১৬৬ জন গরীব-অসহায় মহিলাকে জনপ্রতি ৩ হাজার ৫শ টাকা এবং ১৬৬ জন কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের নিকট জনপ্রতি ৩ হাজার ৫শ টাকা করে মোট ১১ লাখ ৬২ হাজার টাকা আর্থিক অনুদান বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন