লক্ষীছড়ির মাষ্টার পাড়া বৌদ্ধ বিহারে আকাশ প্রদীপ প্রজ্জ্বলন

gthtrjyj

লক্ষীছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলার মাষ্টার পাড়া চিত্তসুখ বৌদ্ধ বিহারে আকাশ প্রদীপ প্রজ্জ্বলন উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধায় লক্ষীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মুহম্মদ নুরুল আমিন, পিএসসি এই অনুষ্ঠান উদ্বোধন করেন।

মাস্টারপাড়া বৌদ্ধ বিহার ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় জোন কমান্ডার বলেন, আমরা নানা ধর্মের হতে পারি, নানা জাতি ও গোত্রের হতে পারি, ভাষা আমাদের ভিন্ন হতে পারে কিন্তু সবার আগে মনে রাখতে হবে আমরা সবাই মানুষ।

তিনি আরো বলেন, আমরা যদি সবাই মিলে একত্রে থাকি, তাহলে কোনো সমস্যাই থাকার কথা নয়। সকল বিভেদ ভুলে সবাই মিলে একসাথে কাজ করব এই আহবান জানান তিনি। এ সময় ধর্মীয় গুরু মাস্টার পাড়া চিত্তসুখ বৌদ্ধ বিহার অধ্যক্ষ উ:কুশলা থের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, লক্ষীছড়ি থানার অফিসার্স ইনচার্জ(তদন্ত) মো. ইসরাফিল, সাজাইউ মেম্বার, পাইছাউ মারমাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও জোন কমান্ডারের সফর সঙ্গী অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জোন কমান্ডার মাসব্যাপি আয়োজিত আকাশ প্রদীপ প্রজ্জ্বলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে শীতার্ত গরীব ও অসহায়ের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন