লক্ষীছড়ি উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন

komiti

লক্ষীছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন হয়েছে।  শুত্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল লক্ষীছড়ি উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটি গঠন উপলক্ষে কাউন্সিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি ও সাবজেক্ট কমিটির আহবায়ক মো: ফোরকান হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সদস্য দেবরানী চাকমা।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা বিএনপির সদস্য ও মারমা ঐক্য পরিষদের সভাপতি অংগ্য প্রু মারমা।

উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মো: মকবুল আহমেদের সঞ্চালণায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন।

অন্যান্যদের মধ্য হতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: হাবিবুর রহমান, লক্ষীছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো: রেজাউল করিম, দুল্যাতলী ইউনিয়ন বিএনপির সভাপতি মো: দেলোয়ার হোসেন, উপজেলা যুবদলের সভাপতি মো: সামশুল ইসলাম, ছাত্রদল সভাপতি আজিজুল হক প্রমূখ।

কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সাবজেক্ট কমিটির দেয়া প্রস্তাব এবং সকল কাউন্সিলরদের মতামত ও সর্বসম্মতিক্রমে পুনরায় সভাপতি পদে মো: ফোরকান হাওলাদার এবং সাধারণ সম্পাদক পদে মো: মোবারক হোসেনকে নিয়ে লক্ষীছড়ি উপজেলা বিএনপির ১০১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা বিএনপির সদস্য দেবরানী চাকমা।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে নতুন মুখ সাবেক ১নং লক্ষীছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো: রেজাউল করিম, উপজেলা যুবদলের সভাপতি মো: সামশুল ইসলাম যুগ্ম সম্পাদক এবং দুল্যাতলী ইউনিয়ন বিএনপির সভাপতি মো: দেলোয়ার হোসেন সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

bokta
নবীন এবং প্রবীন এর সমন্বয়ে গঠিত এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে আরো রয়েছেন মো: হাবিবুর রহমান, অংগ্য প্রু মারমা, মো: মুনসর আলী, জাহাঙ্গির হোসেন ও মো: মনির মোল্লা। সর্বশেষ গঠনতন্ত্র অনুযায়ি ১০১জনের এ কমিটিতে ৩৩জন সম্পাদকীয় পদে রয়েছেন।

ঘোষিত এ কমিটি জেলা কমিটির অনুমোদন পেলেই আগামী দিনের আন্দোলন সংগ্রামের নুতন মাত্রা যোগ করবে বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।

বক্তারা অভিযোগ করেন উপজেলা বিএনপির কাউন্সিল বাঞ্চালের জন্য প্রতিহিংসা পরায়ন হয়ে আওয়ামী লীগ নানা চক্রান্ত করেও সফল হতে পারেনি। বক্তারা বলেন ওয়াদুদ ভূইয়ার সুযোগ্য নেতৃত্বে আগামী দিনের যে কোনো আন্দোলন এবং সকল ষড়যন্ত্র রুখে দিতে প্রতিটি নেতা-কর্মী দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত রয়েছে বলে হুশিয়ার করা হয়।

খাগড়াছড়ি জেলার বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া এক টেলিকনফারেন্সের মাধ্যমে নানা প্রতিকূল অবস্থা ও বাধা অতিক্রম করে কাউন্সিল অনুষ্ঠান সম্পন্ন হওয়ায় সকল নেতা-কর্মী ও এলাকাবাসীকে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন