লক্ষ্মীছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

 

উপজেলা প্রতিনিধি, লক্ষ্মীছড়ি :

১০ম জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল বাতিল ও ক্ষমতা ছেড়ে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন করে সকল দলের অংশ গ্রহণে নির্বাচন দেয়ার দাবি জানিয়ে সারা দেশের মত খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ সমাবশে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন, উপজেলা যুবদলের সভাপতি মো: শামশুল ইসলাম, সাধারণ সম্পাদক মকবুল আহমেদ, উপজেলা ছাত্রদল সভাপতি মো: আজিজুল হক, লক্ষ্মীছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম, দুর‌্যাতলী ইউনিয়ন বিএনপির সভাপতি মো: দেলোয়ার হোসেন, উপজেলা কৃষক দলের সভাপতি কামাল হোসেন ফারুক প্রমুখ।

ভোটারবিহীন এই নির্বাচন জনগন প্রত্যাখ্যান করেছে। দেশের বিশাল জনগোষ্টিকে নির্বাচনের বাইরে রেখে ৫ জানুয়ারী আওয়ামীলীগের একদলীয়  নির্বাচনের ফলাফল বাতিল করে অবিলম্ব সকল দলের অংশ গ্রহণে পূণ: নির্বাচন দেয়ার দাবি জানান বক্তারা।

এছাড়াও মানিকছড়ি, মাটিরাঙ্গা ও পানছড়িতে আওয়ামীলীগের হামলায় জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানোর পাশাপাশি বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারে দাবি জানানো হয় সমাবেশ থেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন