ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান ক্লাবের নতুন কমিটি গঠন

fec-image

বান্দরবান জেলার শাখা ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। সকল সদস্যদের সিধান্তক্রমে কমিটিতে সভাপতি লুসাই মং মারমা ও সাধারণ সম্পাদক পদে অংম্যা মারমা ও সাংগঠনিক সম্পাদক পদে থোয়াই ম্যা মারমাকে নির্বাচিত করে এই কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (১০ মে) সন্ধ্যায় শহরে উজানী পাড়ায় ফ্রেন্ডস ক্লাব অব অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়।

সভায় ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান সংগঠনের সভাপতি লুসাই মং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা পুলু মারমা।

কমিটিতে সভাপতি লুসাইমং মারমা, সাধারণ সম্পাদক অংম্যা মারমা ও সাংগঠনিক সম্পাদক পদে থোয়াই ম্যা মারমাকে নির্বাচিত করে ১৯ জন বিশিষ্ট গঠন করে কমিটির গঠন করা হয়েছে।

বক্তারা বলেন, দীর্ঘ বছর যাবত ধরে ক্লাবটি বিভিন্ন সময়ের অবহেলিতভাবে পড়ে ছিল। ফলে সংগঠনের নানা কার্যক্রম পিছিয়ে থাকায় বর্তমান ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান ক্লাবটি হেলে পড়া অবস্থা। তবে বিগত কয়েক বছর আগে ক্লাবটি বিভিন্ন সময় বিপদে আপদে দরিদ্র সাধারণ মানুষের সামাজিক কর্মকাণ্ডে ক্লাবের সদস্যরা পাশে ছিল। শুধু তাই নয় বিভিন্ন প্রত্যন্ত এলাকায় বঞ্চিত শিক্ষার্থী ও অবহিলত সাধারণ মানুষদের পাশে কাজ করে আসছিল। সেই সাথে খেলাধুলা মাধ্যমে ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান ক্লাবটি পুরো জেলায় সুনাম রয়েছে। তাই অতীতে সবকিছু মান অভিমান ভুলে ভবিষ্যতে ক্লাবটিকে এগিয়ে নিয়ে যাওয়া মত দেন সদস্যরা।

সভায় ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান সহ-সভাপতি রোমিও মারমা, সহ-সাধারণ সম্পাদক উমেপ্রু মারমা, কোশাধ্যক্ষ উবাসিং মারমা, প্রচার প্রচারণা সম্পাদক আকাশ মারমা মংসিং, মহিলা বিষয়ক সম্পাদক মংক্যনু মারমা, দপ্তর সম্পাদক হ্লাচিং মং মারমা, সদস্য কিকিউ মারমা, উশৈ মারমা, পুশৈ মারমা, ঞোমংচিং মারমা জুয়েল ধরসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন