লামায় গলায় ফাঁস লাগিয়ে গৃহবধুর আত্মহত্যা

wp-1463468531712

স্টাফ রিপোর্টার:

বান্দরবানের লামা উপজেলায় পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস লাগিয়ে নিলুফা আক্তার মুন্নি (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোরে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের পুকুরিয়াখোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিলুফা আক্তার মুন্নি পুকুরিয়া গ্রামের বাসিন্দা সাজ্জাদ হোসেনের স্ত্রী ও শহিদুল ইসলামের মেয়ে।

নিহতের খালা অফুলা বেগম(৪৫) জানায়, সোমবার রাত ১২টার দিকে গল্প গুজব শেষে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে তারা। ভোর ৫টায় মুন্নির নানী নামাজ পড়ার জন্য অজু করতে ঘর থেকে বের হলে বাড়ি পাশের জাম্বুরা গাছে তার লাশ ঝুলে থাকতে দেখে চিৎকার দিলে সবাই উঠে আসে।

লামা থানাকে অবহিত করলে লামা থানার পুলিশের উপ-পরিদর্শক হারুন অর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে। এই ঘটনায় লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়। মামলা নং ০৭/১৬, তারিখ ১৭ মে ২০১৬ইং। লাশ ময়নাতদন্তে জন্য বান্দরবান জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহতের মা সুফিয়া বেগম মেয়ে মুন্নির ব্যাংক হিসেবে বিয়ে জন্য টাকা পাঠিয়েছে। আর দেড় মাস পর অনুষ্ঠান করে মুন্নিকে স্বামীর বাড়িতে তুলে দেয়ার কথা ছিল। মুন্নি স্বামী সাহেদুল ইসলাম বাড়ি মেরামতের কথা বলে উক্ত টাকা থেকে ২০ হাজার টাকার মত হাওলাত নেয়। উক্ত হাওলাতের টাকার নিয়ে বাড়াবাড়ি করে রাগে মুন্নি গলায় ফাঁসি দিয়েছে বলে তার পরিবারের লোকজন ধারনা করছে।।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন