লামায় ১৩ দিন পর নিখোঁজ সাবেক ইউপি সদস্যের লাশ উদ্ধার

images তবক

লামা (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের লামায় নিখোঁজ সাবেক এক ইউপি সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আজিজনগর ইউনিয়নের মরাঝিরি থেকে লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম আবদুল মালেক (৪৫)। তিনি অজিজনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২৩ আগস্ট বিকালে মৃত ছৈয়দ আলমের ছেলে আব্দুল মালেক আজিজনগর চাম্বি বাজারে যাওয়ার কথা বলে চিউরতলীস্থ বাড়ী থেকে বের হন। এরপর তিনি আর বাড়ী ফিরেনি। অনেক খোঁজাখুঁজির পর কোন সন্ধান না পেয়ে তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস গত মঙ্গলবার থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

বৃহস্পতিবার বিকালে জনৈক মহিলা পাহাড়ে গরু চড়াতে গেলে লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনদের জানায়। খবর পেয়ে লামা থানা পুলিশ রাতে ঘটনাস্থল থেকে আবদুল মালেকের লাশ উদ্ধার করেন। উদ্ধারকৃত লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে। শুক্রবার সকালে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর মর্গে পাঠিয়েছে।  

অপহৃত আবদুল মালেকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ মো. শাহ্ জাহান খান জানান, দুর্বৃত্তরা অপহরণের পর হত্যা করে লাশ মাটি দ্বারা ঢেকে রাখতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন