লামা ইউপি নির্বাচনে ধানের শীষের প্রার্থীরা

Lama-BNP-Photo-06-March16
নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের লামা উপজেলার ৭টি ইউনিয়নে বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থীর তালিকা চুড়ান্ত করা হয়েছে। উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন প্রার্থী চূড়ান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গজালিয়া ইউনিয়নে মংক্যচিং মার্মা (গজালিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক), লামা সদর ইউনিয়নে রবিউল হোসেন ভুইয়া (লামা সদর ইউনিয়ন বিএনপি‘র সভাপতি), ফাঁসিয়াখালী ইউনিয়নে মো. জাকের হোসেন মজুমদার (উপজেলা বিএনপি’র সহ সভাপতি), সরই ইউনিয়নে ফরিদ উল আলম (সরই ইউনিয়ন বিএনপি’র সহ সভাপতি), আজিজনগর ইউনিয়নে নাজেমুল ইসলাম চৌধুরী (বান্দরবান জেলা বিএনপি’র সহ সভাপতি), ফাইতং ইউনিয়নে সামশুল আলম (উপজেলা বিএনপি’র সহ সভাপতি) ও রুপসীপাড়া ই্উনিয়নে মো. রফিকুল ইসলাম (রুপসীপাড়া ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক) দলীয় মনোনয়ন পেয়েছেন। তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে দল তাদেরকে মনোনয়ন দিয়েছে।

আমরা দলের মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করতে কাজ করে যাব।

তবে দলের তৃণমূলের মতামতের কয়েকজন প্রার্থীকে মনোনয়ন দেওয়ার অভিযোগে ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। অভিযোগ অস্বীকার করে লামা উপজেলা বিএনপি’র সভাপতি মো. আমির হোসেন বলেন, ইউনিয়ন সভাপতি, সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকদের মতামতের ভিত্তিতে দলের পরীক্ষিত ব্যক্তিদের মনোনয়ন দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন