প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে ইউএনও প্রণয় চাকমা

“লেখনীর মাধ্যমে রামুর পর্যটন শিল্পের প্রসার ঘটাতে হবে”

fec-image

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেছেন, রামু উপজেলা দেশের অনন্য সুন্দর ও সম্ভাবনাময় জনপদ। এখানে পর্যটনের অফুরন্ত ভান্ডার রয়েছে। লেখনীর মাধ্যমে পর্যটন শিল্প ও সমস্যা-সম্ভাবনাকে বিকশিত করতে হবে। রামুর সাংবাদিকরা প্রতিনিয়ত রামুর এসব সৌন্দর্যকে বিশ্ব দরবারে তুলে ধরছে। রামু উপজেলা সবচেয়ে সমৃদ্ধ, প্রাচীন জনপদ হলেও সাংবাদিকতায় অনেক পিছিয়ে। বিশেষ করে এখানে প্রেস ক্লাবের নিজস্ব ভবন না থাকাটা দুঃখজনক। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা এবং শক্তিশালী প্রেস ক্লাব গঠনে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। তিনি আরো বলেন, রামুতে যোগদানের পর থেকে সরকারের উন্নয়নমুখী কর্মকান্ডের পাশাপাশি শিক্ষাবান্ধব বাস স্বপ্নযাত্রা, বিনোদন পার্ক স্বপ্নতরী প্রতিষ্ঠা করেছি। এসব ধরে রাখার দায়িত্ব সবার। তিনি দায়িত্ব পালনকালে রামুর সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন।

রামু প্রেস ক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে ইউএনও প্রণয় চাকমা এসব কথা বলেন। এসময় তিনি রামু প্রেস ক্লাবের উন্নয়ন এবং সাংবাদিকদের কল্যাণে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

রবিবার (২২ মে) রাত আটটায় রামু উপজেলা পরিষদ সংলগ্ন অফিসার্স ক্লাব সম্মেলন কক্ষে রামু প্রেস ক্লাবের নবগঠিত কমিটির সভাপতি নীতিশ বড়ুয়া (দৈনিক পূর্বকোণ) এবং সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ (দৈনিক আমাদের সময়, দৈনিক কক্সবাজার) এর নেতৃত্বে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় সংক্ষিপ্ত মতবিনিময় সভায় রামু প্রেস ক্লাবের নব গঠিত কমিটির সহ-সভাপতি এসএম জাফর (দৈনিক রুপালী সৈকত), যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো (দৈনিক মানবজমিন, আজকের দেশবিদেশ), সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম (সিবিএন), সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন (কক্সবাজার প্রতিদিন, সকালের সময়), অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান (দৈনিক সাঙ্গু, হিমছড়ি), দপ্তর সম্পাদক হাসান তারেক মুকিম (দৈনিক কক্সবাজার বার্তা), প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর (নুর নিউজ), কার্যকরী সদস্য জহির খন্দকার (দৈনিক কক্সবাজার), সদস্য আবুল কাশেম সাগর (টিটিএন), মুহাম্মদ আবু বকর ছিদ্দিক (দৈনিক দিনকাল), কামাল হোসেন (দৈনিক ভোরের কাগজ), শওকত ইসলাম (আজকের দেশবিদেশ), কফিল উদ্দিন (দৈনিক খোলা কাগজ, কক্সবাজার বার্তা), শিপ্ত বড়ুয়া (আজকের পত্রিকা, টিটিএন), মো. সাইদুজ্জামান (দৈনিক দৈনন্দিন), এমএইচ আরমান (দৈনিক মেহেদী), হামিদুল হক (দৈনিক আজকের দেশবিদেশ), প্রসূন বড়ুয়া (নবান্ন টিভি), নুরুল হক সিকদার (এশিয়ান টিভি), সুজন চক্রবর্তী (কক্সবাজার ৭১), মো. আবদুল্লাহ (দৈনিক মেহেদী) প্রমুখ উপস্থিত ছিলেন। পরে ইউএনও রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পর্যটন, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন