শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই: কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

আওয়ামীলীগ সরকারের আমলে দেশের শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠানো ও যোগাযোগ ব্যবস্থা ব্যাপক উন্নয়ন হয়েছে বলে উল্লেখ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নম্বর খাগড়াছড়ি আসনের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীর উন্নত দেশের ন্যায় এগিয়ে চলেছে।

তিনি বলেন, বিশেষ করে এক সময়ের পিছিয়ে থাকা পার্বত্যঞ্চলের মানুষ আজ উন্নয়নের সুফল পাচ্ছে। শান্তিচুক্তির ফলে পাহাড়ের যে শান্তি, শৃঙ্খলা ও উন্নয়নের শুরু হয়েছিল, তা আজও অব্যহত রয়েছে। শেখ হাসিনার সরকার যতদিন থাকবে ততদিন এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাবে। তাই চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট চান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মানিকছড়ি উপজেলার ছুদুরখীল ও মহামুনি বাসস্ট্যান্ট এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। মানিকছড়িতে এটি তার প্রথম নির্বাচনী পথসভা।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস কর্মকাণ্ড এদেশের মানুষ আর দেখতে চায় না বলে সারাদেশে নৌকার জয়জয়কার। দেশের মানুষ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। তাই আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে খাগড়াছড়িবাসীর সেবা করার সুযোগ দেয়ার আহ্বান জানান।

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সহ-সভাপতি চাইথো অং মারমা, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আশুতোষ চাকমা, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ জব্বার, জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, দ্বাদশ সংসদ নির্বাচন, নির্বাচনি জনসভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন