শান্ত ত্রিপুরা পানছড়ি হাসপাতাল আইসোলেশনে

fec-image

খাগড়াছড়ি আইসোলেশন থেকে ছাড়পত্র নিয়ে ফিরে আসা পানছড়ির করোনা পজেটিভ পাওয়া শান্ত বিকাশ ত্রিপুরা (১৮) নামের যুবক এখন পানছড়ি হাসপাতাল আইসোলেশনে।

পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. শ্যামল চাকমার নেতৃত্বে লতিবান ইউপির ১নং ওয়ার্ডের হরিসাধন পাড়ার বাড়ি থেকে ১৪ এপ্রিল বৃহস্পতিবার রাত দশটার দিকে তাকে নিয়ে আসা হয়। মেডিকেল দলকে সার্বিক সহযোগিতা দিয়েছে পানছড়ি থানার এসআই পার্থ রায় চৌধুরী ও এএসআই যীশু কান্তি দাশের নেতৃত্বে পুলিশের একটি দল।

পানছড়ি উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা জানান, তাকে পানছড়ি হাসপাতাল আইসোলেশনে রেখে দুই দফায় নমুনা পাঠানো হবে। নমুনার ফলাফল না আসা পর্যন্ত তাকে থাকতে হবে।

শান্ত বিকাশ ত্রিপুরার বড় ভাই খাগড়াছড়ি সরকারি কলেজের সম্মান রাষ্ট্রবিজ্ঞানের ছাত্র রিতন মনি ত্রিপুরা জানান, খাগড়াছড়ি সদর হাসপাতালের অবহেলার কারণে আমরা আজ সবার কাছে হয়রানি হচ্ছি।

সে জানায় গত ৭মে তার ছোট ভাই শান্ত ত্রিপরার সর্দি-কাশি দেখা দিলে খাগড়াছড়ি হাসপাতালে নিলে তাকে আইসোলেশনে রেখে নমুনা পাঠানো হয়। কিন্তু নমুনার কোন ফলাফল আসার আগেই ৭ দিনের মাথায় ১৪ এপ্রিল (বৃহস্পতিবার) বেলা বারটায় তাকে ছাড়পত্র দিয়ে বিদায় দেয়। বিকেলে রিপোর্ট আসে পজেটিভ। এই ধরণের হয়রানির জন্য সে খাগড়াছড়ি সদর হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি তীব্র নিন্দা জানায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, হাসপাতাল আইসোলেশনে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন