শিক্ষার গুণগত মান এবং বিদ্যালয়ে শতভাগ উপস্থিতি নিশ্চিত করতে হবে : ইউএনও

fec-image

শিক্ষার গুণগত মান, বিদ্যালয়ে শতভাগ উপস্থিতি, ঝড়ে পড়া রোধসহ নানা বিষয়ে খবর রাখতে হবে শিক্ষক ও অভিভাবকদের। শিক্ষিত মেয়ে পরিবারের সম্পদ, আপনাদের বোঝা নয়।

সোমবার(২৭ জানুয়ারি) সকাল ১০টায় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে এসব কথা বলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম।

তিনি আরও বলেন, অল্প বয়সে আপনার সন্তানকে বিয়ে না দিয়ে সুশিক্ষিায় শিক্ষিত করুন। পরিবারের সুনাম বয়ে আনবে।

বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ আনোয়ার পাশা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ৩দিনব্যপী স্কুলের বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও ২০২০ সালের এসএসসি পরীর্ক্ষাথীদের বিদায় অনুষ্ঠান  শুভ উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ।

জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির আজাদ বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার ফজলুল করিম, বঙ্গবন্ধু সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হোছাইন, ইসলামী ব্যাংক মহেশখালী শাখার ব্যবস্থাপক আতিকুল্লাহ ইসলামাবাদী, আওয়ামী লীগ নেতা ফোরকান বিএ, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তফা আনোয়ারসহ বিদ্যালয়ের সকল শিক্ষক ,শিক্ষিকাসহ ছাত্রীরা উপস্থিত ছিলেন।

বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান উপলক্ষে দেশের বিখ্যাত ব্যক্তিদের নামে প্রথম দিনে ৩টি হাউস করে বিভিন্ন ধরনের পিঠা ও নানান অনুষ্ঠানের প্যান্ডেল ঘুরে দেখেন অতিথিরা।

পরে দুপুর ১টায় মহেশখালী আইল্যাল্ড হাইস্কুলের ২০২০ সালের এসএসসি পরীর্ক্ষাথীদের বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধরসহ অনেকেই।

বড় মহেশখালীর সাবেক চেয়ারম্যান আলহাজ শহিদুল্লার সভাপতির বক্তব্য দান কালে বলেন অত্র প্রতিষ্ঠানের কোন ছাত্রছাত্রী অর্থের অভাবে পড়তে না পারলে আমি কথা দিলাম সমস্ত খরচ আমি চালাবো। মহেশখালীর কোন ছাত্রছাত্রী অর্থের জন্য পড়াশোনা বন্ধ হবেনা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাহী অফিসার, মহেশখালী, শিক্ষা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন