‘সরকার পাহাড়-সমতলে সমানভাবে মানুষের সেবায় নিবেদিত’

fec-image

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেছেন, ‘সরকার পাহাড়-সমতলে সমানভাবে মানুষের সেবায় নিবেদিত।’

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে ‘প্রশিক্ষিত যুবক উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানে জাতীয় যুব দিবস পালন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা পরিষদের চেয়ারম্যান বলেন, ‘শিক্ষা-চিকিৎসা-জনস্বাস্থ্য-অবকাঠামো সবদিক দিয়েই পার্বত্য তিন জেলা আজ উন্নয়নের গতিধারায় যুক্ত হয়েছে। কিন্তু উন্নয়ন বিরোধীরা আগামী নির্বাচনকে সামনে রেখে সারাদেশে নৈরাজ্য সৃষ্টির অপতৎপরতা চালাচ্ছে। তাই এখন থেকেই সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে এবং অব্যাহত রাখতে যুব সমাজকে ভূমিকা নিতে হবে।’

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম ও যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক হাফিজা আইরিন।

যুব দিবস উপলক্ষে একটি র‌্যালি বের হয়ে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে খাগড়াপুর যুব উন্নয়ন অধিদপ্তরের অফিসে গিয়ে শেষ হয়। পরে এক আলোচনা সভা ও যুবকদের মাঝে যুব ঋণ, সেলাই মেশিন ড্রাইভিং লাইসেন্স বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পাহাড়, সরকার, সেবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন