সাংবাদিক এইচএম প্রফুল্ল’র পিতার পরলোক গমনে সাংবাদিক নেতাদের শোক প্রকাশ

fec-image

খাগড়াছড়ির সিনিয়র সাংবাদিক পার্বত্যনিউজের নিজস্ব প্রতিবেদক ও বাংলা ভিশনের খাগড়াছড়ি প্রতিনিধি এইচএম প্রফুল্ল’র পিতা অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক অজিত কুমার দত্ত’র পরলোক গমন করেছেন।

বুধবার (৩ জুন) রাত ১১টায় খাগড়াছড়ির আনন্দ নগরের নিজ বাসায় তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী,২ ছেলে,১ মেয়েসহ মৃত্যুকালে অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র পিতা পরলোক গমনে শোক ও সমবেদনা প্রকাশ করেছে সাংবাদিক নেতারা।

সাংবাদিক এইচ এম প্রফুল্লর পিতার পরলোক গমনে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া,সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ গভীর শোক প্রকাশ করেছে। নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

সাংবাদিক এইচএম প্রফুল্ল’র পিতা পরলোক গমনে শোক প্রকাশ করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দরা। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সকল সাংবাদিকদের পক্ষ থেকে সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক কানন আচার্য্য শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন মানিকছড়ি প্রেসক্লাবের সভাপতি মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভূইয়া এবং খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাব’র সকল সাংবাদিকদের পক্ষ থেকে সভাপতি মো. মোবারক হোসেন।

এ সময় সমবেদনা জানিয়ে সাংবাদিক নুরুল আলম,দুলাল হোসেন, আব্দুল আলী বলেন, যিনি চলে গেছেন তিনি আর ফিরবে না। ধৈর্য্য ধারণ করে পিতা স্বর্গবাসী করার জন্য প্রার্থনা করা ছাড়া আর কিছুই নেই। তাই তার পরিবারের প্রতি সমবেদনার পাশাপাশি তার আত্মার শান্তি কামনা করেন নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পার্বত্যনিউজ, সাংবাদিক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন