সাজেকে বন্যা দুর্গত পরিবারের মাঝে বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের বাঘাইহাট এলাকায় বন্যা দুর্গত শতাধিক পাহাড়ি ও বাঙালি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ করেছে ৫৪ বিজিবি বাঘাইহাট ব্যাটালিয়ন।

মঙ্গলবার (২১ জুন) দুপুর ২টার দিকে বাঘাইহাট বাজার ও বাঘাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ করেন ৫৪ বিজিবি বাঘাইহাট ব্যাটালিয়েনের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি।

এসময় ৫৪ বিজিবির মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ আশরাফুল আলম, নায়েব সুবেদার মোহাম্মদ এনামুল হক, সাজেক ইউনিয়নের ৪ নং ওয়াডের মেম্বার দয়াধন চাকমা, মহিলা মেম্বার সুমিতা চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি নাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জুয়েল উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বিজিবির জনকল্যাণমুখী কাজের নিয়মিত অংশ হিসেবে বন্যা দুর্গত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে। এসময় তাদের মাঝে চাল, ডাল, তেল, শুকনো খাবার, পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট, খাবার স্যালাই এবং প্রয়োজনী ঔষধ বিতরণ করা হয়।

গত চারদিনের টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলা সদর ও বাঘাইহাট এলাকায় বেশ কিছু নিচু এলাকা প্লাবিত হয়। বৃষ্টিপাত থেমে যাওয়ায় এরইমধ্যে বন্যার পানি কমতে শুরু করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন