সাজেকে বিভিন্নি প্রতিষ্ঠানে কম্পিউটার, সেলাইমেশিন, জেনারেটর বিতরণ

SAM_0075

মোঃ জুয়েল, সাজেক(রাঙ্গামাটি) প্রতিনিধি:
রাঙামাটি জেলার দেশের বৃহত্তর ইউনিয়ন সাজেকে বৃহস্পতিবার বেলা ০২টার সময় সাজেক ইউপি’র পক্ষ থেকে লোকাল গভর্মেন্ট সাপোর্ট(এলজিএসপি)-২/‘১৪-১৫ অর্থ বছর প্রকল্প থেকে সাজেক ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠান ও বিদ্যালয়ে কম্পিউটার, স্কুল ড্রেস, সেলাইমেশিন ও জেনারেটর ভিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুফিদুল আলম, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাজেক ইউপি চেয়ারম্যান অতুলার চাকমা, বিষেশ অতিথি হিসেবে ছিলেন বাঘাইছড়ি রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মুছা, কাচালং ডিগ্রি কলেজের সহকারী অধ্যক্ষ্য মীর কামাল হোসেন, রাঙামাটি জেলার ডিস্ট্রিক ফেসিলেটর নিকন চাকমা সহ প্রমুখ।

ইউপি’র সদস্যগণকে দুর্নীতি থেকে উর্ধে থেকে জনগণের সেবায় নিজেকে আত্মনিয়োগ করে কাজ করার জন্য অনুরোধ করেন এবং সরকারের উন্নয়নমূলক কর্মখাণ্ড জনগণের মাঝে পৌঁছে দেওয়া ও এলজিএসপির প্রকল্পের অর্থ সটিক ভাবে ব্যয় করার জন্য প্রধান অতিথির বক্তব্যে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুফিদুল আলম এসব কথা বলেন।

এসময় অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও জনগণের মাঝে ৪টি কম্পিউটার, ১৫টি সেলাইমেশিন, ৩টি জেনেরেটর, ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল ড্রেস বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন