সালাহউদ্দিনের মুক্তিতে বান্দরবান বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল

SAMSUNG CAMERA PICTURES
স্টাফ রিপোর্টার:
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদের মুক্তিতে বান্দরবান জেলা বিএনপি ও স্বেচ্ছাসেবক দল মসজিদ, মন্দির ও ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মাহফিল, প্রার্থনা পালন করেছে।

শুত্রবার জেলা শহরের সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল ও শহরের কেন্দ্রীয় দূর্গা মন্দিরে ও কেন্দ্রীয় বৌদ্ধ মন্দিরে প্রাথর্না করা হয়। বিকালে স্থানীয় বিএনপি কার্য়ালয়ে মিলাদ মাহাফিল অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সাচিং প্রু জেরী, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. ওসমান গনি, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, যুগ্ম সম্পাদক মুজিবুর রশিদ, পৌর বিএনপির সভাপতি নাছির উদ্দিন চৌধুরী, সেচ্চা সেবক দলের কেন্দ্রীয় নেতা মো. জাহাঙ্গির আলম, যুবদলের সদস্য সচিব শাহাদত হোসেন জনি, যুগ্ম আহবায়ক মো., হারুন, ছাত্রদলের সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান সিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান, সহ-সভাপতি মুসলিম উদ্দিন চৌধুরী, পৌর ছাত্রদল সভাপতি আলাউদ্দিন আলো এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া কেন্দ্রীয় দূর্গা মন্দিরে সালাহউদ্দিন আহমদের মুক্তিতে প্রার্থনার সময় জেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও পৌর বিএনপির প্রচার সম্পাদক শিমুল দাশ, সেচ্চা সেবক দলের পৌর শাখার যুগ্ম আহবায়ক রতন দে, পৌর বিএনপি নেতা  ডা: বিমল দাশসহ ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মুজিবুর রশিদ জানান, জেলান ৭ উপজেলায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অন্যদিকে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজার উদ্যাগে বুদ্ধ মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয়। এসময় জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক চনু মং মার্মা, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কি কি উ মার্মা, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক রকি মার্মা ও পৌর যুবদলের যুগ্ম সম্পাদক উবাচিং মার্মাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন