হিফযুল কুরআন প্রতিযোগিতার উপদেষ্টা পরিষদের প্রথম বৈঠক অনুষ্ঠিত

88

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারে ১৯ জানুয়ারী ২০১৭  অনুষ্ঠিতব্য হিফযুল কুরআন প্রতিযোগিতা, ক্বিরাত ও হামদ’র মাহফিল সফল করার লক্ষ্যে উপদেষ্টা পরিষদের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

দারুল আরক্বম ইন্টারন্যাশনাল তাহফিযুল কুরআন মাদ্রাসা প্রাঙ্গণে সোমবার বিকেলে অনুষ্ঠিত বৈঠকে মাহফিল পরিচালনাসহ সার্বিক বিষয়ে  আলোচনা করা হয়। বৈঠকে আসন্ন মাহফিলকে সফল করার জন্য সর্বস্তরের মানুষের সহযোগিতাও কামনা করা হয়েছে।

বৈঠকে উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব শফিকুর রহমান কোম্পানি, বদর মোকাম জামে মসজিদের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান সাউদ, কোষাধ্যক্ষ এস এম হেলালুদ্দীন, হাফেজ আক্তার কামাল, মহিউদ্দীন চৌধুরী, এস এম জসিমুদ্দীন, আলহাজ আব্দুল কাইয়ুম, মুনশী আতাউর রহমান বুলবুল, ফায়সাল টাওয়ারের মালিক আব্দুল কাদের ফায়সাল, শাহ আলম, রোকনউদ্দীন, আদনান, আজিমুদ্দীন খান ও ফায়সাল তালুকদার প্রমূখ।

বৈঠক পরিচালনা করেন দারুল আরক্বম ইন্টান্যাশনাল তাহফিযুল কুরআন মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা ইউনুছ ফরাজী।

বৈঠকে অন্যদের মধ্যে হুফফাজুল কুরআন ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সাধারণ হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন ও ক্বিরাত মাহফিলের মিডিয়া পার্টণার ডিসকভার কক্স’র পরিচালক আবদুল্লাহ নয়নসহ মাহফিলের শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন।

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিতব্য মাহফিলে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন কুরআনে হাফেজগণ উপস্থিত থাকবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন