১০ দফা দাবিতে থানচির চার ইউনিয়ন বিএনপির মানববন্ধন ও প্রচারপত্র বিতরণ

fec-image

বান্দরবানে থানচির চার ইউনিয়নে পৃথকভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় ঘোষণা ও নির্দেশে সারাদেশের ন্যায় রবিবার (১৫ এপ্রিল) বিকাল ৫টায় থানচি বাজারে মানববন্ধন ও প্রচার পত্র বিলি করে। একই সময়ে বলিপাড়া ইউনিয়নের বলিপাড়া বাজার, তিন্দু ইউনিয়নের তিন্দু বাজার, রেমাক্রী ইউনিয়নের রেমাক্রী বাজারে মানববন্ধন ও প্রচারপত্র বিতরণ করা হয়।

সংশ্লিষ্টরা জানান, থানচি বাজারের মানববন্ধনে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি জওয়াইপ্রু মারমা, তিন্দু বাজারে ইউনিয়ন বিএনপি সভাপতি শৈবাথোয়াই মারমা, বলিপাড়া বাজারে সভাপতিত্ব করেন সিনিয়র সহ সভাপতি ক্যসাউ মারমা, রেমাক্রী বাজারে সভাপতিত্ব করেন বিএনপি সভাপতি ক্যসিংঅং মারমা।

থানচি বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খামলাই ম্রো প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, এই সরকারকে পদত্যাগে বাধ্য করে জনগণের সরকার প্রতিষ্ঠার লক্ষে থানচি উপজেলা ৪টি ইউনিয়নের বিএনপি আন্দোলন করে যাবে, রাজপথে থাকবে। বক্তারা আরও বলেন, থানচি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠার সময় ত্যাগী নেতাকর্মীরা বর্তমানে নির্যাতিত নিপীড়িত ও অবহেলিত এবং সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত অবস্থায় রয়েছেন। সুতরাং এখন আমাদের কোন ভয় নেই।

ইউনিয়ন বিএনপি সভাপতি আবদুল নোমানের সঞ্চালনায় থানচি উপজেলা বিএনপি সহ-সভাপতি নসরান ত্রিপুরা, যুবদলের সভাপতি মংসিংহাই মারমা, সাংগঠনিক সম্পাদক আবদুল কুদ্দুস, মংসাগ্য মারমা, উচমং মারমা, মংচ মারমা, মো. আবু সামাদসহ থানচি সদর বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্বত:স্ফুর্তভাবে মানববন্ধনে অংশ নেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: থানচি, প্রচারপত্র, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন