১০ হাজার ইয়াবাসহ দুই কারবারি আটক

fec-image

কক্সবাজার সদরের ঝিলংজা খরুলিয়া থেকে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে চারটার দিকে এই অভিযান চালানো হয়েছে।

আটককৃতরা হলো-খরুলিয়া ৮নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার মৃত রহিম উদ্দিন প্রকাশ বাহাদুরের স্ত্রী শামসুন নাহার (৪২) এবং ৯নং ওয়ার্ডের মাস্টার পাড়ার মৃত ফজল করিমের ছেলে মো. কামাল উদ্দিন।এ সময় তাদের নিকট থেকে মাদক বিক্রয়ের ৮৪০০ টাকাও জব্দ করা হয়েছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদক বিক্রির খবর পেয়ে পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে বিশেষ টিম অভিযানে যায়। এ সময় খরুলিয়ার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর পার্শ্বে ইয়াছিন ক্রোকারিজ নামের দোকানের সামনে থেকে দুইজনকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর আগেও একাধিক বার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে মাদকসহ আটক হয়েছিলো বলে জানিয়েছে আটক দুইজন।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটক শামসুন নাহার ও মো. কামাল উদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ৩৬ (১) সারণীর ১০ (গ) ও ৪১ ধারায় কক্সবাজার সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করেছেন।

মাদক বিরোধী সাঁড়াশি অভিযান চলমান থাকবে বলে জানান সোমেন মন্ডল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন