বাংলাদেশ বেতার রাঙ্গামাটি কেন্দ্রে গীতিকার হিসেবে স্বীকৃতি পেলেন মনোজ বাহাদুরসহ ৩ জন

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:

পার্বত্য চট্টগ্রামের বিশিষ্ট সঙ্গীতজ্ঞ ও কবি মনোজ বাহাদুর গুর্খাসহ রাঙ্গামাটি চার জন সংস্কৃতি ব্যক্তিত্ব বাংলাদেশবেতার রাঙ্গামাটি কেন্দ্রে আধুনিক গানের গীতিকার হিসেবে স্বীকৃতি লাভ করেছেন। গত ৮ ডিসেম্বর ২০১৫ বাংলাদেশ বেতার, রাঙ্গামাটি কেন্দ্রে আধুনিক গানের পান্ডুলিপি নির্বাচনী বোর্ড সভায় পার্বত্য চট্টগ্রামের নান্দনিক জনপ্রিয় সুরকার ও গীতিকার কবি মনোজ বাহাদুর, নাট্যকার ও কবি মৃত্তিকা চাকমা, বর্ষীয়ান সাংস্কৃতিক ব্যক্তিত্ব রিপন চাকমা ও প্রতিশ্রুতিশীল তরুন কবি প্রগতি খীসাকে আধুনিক গানের গীতিকার হিসেবে নির্বাচিত করে।

বাংলাদেশ বেতার-রাঙ্গামাটির ১৫.৫৩.৮৪০০.১১০.৩৮.০৯৭.১৫.৩০১- তারিখ : ০৮/১২/২০১৫ তারিখের বাংলাদেশ বেতার-রাঙ্গামাটির আঞ্চলিক পরিচালক জনাব ছালাহ্ উদ্দিন এর স্বাক্ষরিত এক স্মারক পত্রে নব নির্বাচিত এই চারজন গীতিকারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। একই সাথে এ অঞ্চলের আবহমান কৃষ্টি ও সংস্কৃতির সম্প্রচারের ক্ষেত্রে ভুমিকা রাখবে বলে আশা প্রকাশ করা হয়।

রাঙ্গামাটির এই চার জন গুণী সাংস্কৃতিক ব্যক্তিত্ব গীতিকার হিসেবে স্বীকৃতি অর্জন করায় দীঘিনালা চাকমা একাডেমি, বনযোগীছড়া কিশোর কিশোরী কল্যাণ সমিতি, বৌদ্ধ সাংস্কৃতিক একাডেমি, পানছড়ি চাকমা ভাষা একাডেমি স্কুল, বন্দুকভাঙ্গা ফাউন্ডেশন, রেগা, সম্বোধি এসোসিয়েশনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন