অত্যাধুনিক সব ফিচার নিয়ে আসছে অপো আর১৭ প্রো

প্রযুক্তি ডেস্ক:

অত্যাধুনিক সব ফিচার নিয়ে বাজারে আসছে সেল্ফি এক্সপার্ট অপোর নতুন সেট আর১৭ প্রো। ১০ ডিসেম্বর থেকে শুরু হয়েছে প্রি-বুকিং এবং  ১৫ ডিসেম্বর থেকে ফোনটি বাজারে পাওয়া যাবে বলে জানিয়েছে অপো।

সেটটিতে বিশেষ সুবিধা হিসেবে থাকছে বিশ্বের দ্রুততম চার্জিং, সুপার VOOC, ‘ফাস্ট লেন’ এবং একটি হিডেন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

এছাড়াও সেটটিতে অন্যান্য যা থাকছে: ওয়াটারড্রপ নচ সম্পন্ন ৬.৪ ইঞ্চি ডিসপ্লে যার ৯১.৫% জুড়েই থাকছে স্ক্রিন। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রোম। থাকছে স্নাপড্রাগন ৭১০ প্রসেসর। রিয়ার ক্যামেরায় থাকছে ১২ মেগাপিক্সেল ও ২০ মেগাপিক্সেল, ভ্যারিয়েবল অ্যাপাচার এফ/১.৫-২.৪। ফ্রন্ট ক্যামেরায় থাকছে ২৫ মেগাপিক্সেল। অপারেটিং সিস্টেম কালাও ওএস ৫.২. এন্ড্রয়েড ৮.১। এছাড়া থাকছে দীর্ঘক্ষণ চার্জ ধরে রাখার ক্ষমতাসম্পন্ন। ৩৭০০ এম এইচ নন রিমুভ্যাল ব্যাটারি।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যাম ইয়াং হ্যান্ড সেটটির ব্যাপারে বলেন, প্রযুক্তির সাথে উদ্ভাবনের সম্পর্ক স্থাপনের মাধ্যমে এই ফোনটিকে মোবাইল ফটোগ্রাফি প্রেমিক ও তরুণ প্রজন্মের জন্য উৎসর্গ করা হলো। আমাদের বাংলাদেশী গ্রাহকেরা এই ফোনটিকে খুবই পছন্দ  করবেন বলে আমি মনে করি।

অপো ১৭ প্রো নিয়ে আসবে বহুল প্রতীক্ষিত সুপার VOOC ফ্লাশ চার্জ যেটি ১০ মিনিটের মাঝেই ৪০% চার্জ সম্পন্ন করতে সক্ষম হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 13 =

আরও পড়ুন