গুইমারায় গাড়ি চোর সিন্ডিকেটের মূল হোতা আটক: বিলাসবহুল গাড়ী উদ্ধার

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারায় গাড়ি চোর সিন্ডিকেটের প্রধান জসিম (২৫)নামে এক ব্যাক্তিকে আটক করেছে গুইমারা থানা পুলিশ। আটকৃত ব্যাক্তি বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি থানার বাইসারী গ্রামের মৃত আঃ সোবাহানের ছেলে মোঃ জশিম। শুক্রবার (২ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ ঘটিকায় গুইমারা কালাপানি মোবাইল সেন্টার এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে জানা যায়। এসময় একটি নীল রঙের টয়োটা ব্রান্ডের বিলাসবহুল গাড়ী উদ্ধার করা হয়েছ।

জানাযায় উদ্ধারকৃত গাড়িটি চট্রগ্রাম চাটগাঁও থানার নুরুল আজিমের। গত ২৭ জানুয়ারী তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়ে গেলে মূল মালিক চাটগাঁও থানায় অজ্ঞাত নামায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং ১২৫১ তারিখ ২৮/১/১৮।

অাটক জসিম ২৭ জানুয়ারী গাড়িটি চুরি করে চট্রগ্রাম থেকে পালিয়ে ফড়িকছড়িতে অবস্থান করে। পরে কালক্ষেপনের লক্ষে খাগড়াছড়িতে আসার সময়ে গুইমারার কালাপানিতে আসলে গাড়ির গ্যাস শেষ হয়ে যায়। তাই নিরুপায় হয়ে চোর জসিম গাড়িটি রাস্তার পাশে রেখে এলাকার এক লোককে পাহারাদার দিয়ে পালিয়ে যায়।

এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে ৩০ জানুয়ারী গুইমারা থানা পুলিশ রাস্তার পাশ থেকে গাড়িটি থানার হেফাজতে নিয়ে আসে এবং গাড়ির ভিতরে থাকা ভিজিটিং কার্ডে ফোন করে জানতে পারেন গাড়িটি চুরি হয়ে গেছে। আর এ বিষয়ে সাধারণ ডায়েরী করা হয়েছে।

এ বিষয়ে গুইমারা থানা অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু বলেন, আজ আটককৃত জসিম নিজেকে গাড়ির ড্রাইভার পরিচয়ে কালাপাণি এলাকায় গাড়িটি খুঁজতে আসলে পাহারাদার গোপনে আমাদের খবর দেয়।আমরা তাৎক্ষনিক ঘটনা স্থলে গিয়ে তাকে আটক করি।

আটককৃত জসিম চট্রগ্রামের আরো বেশ কয়েকটি গাড়ি চোরাইয়ের সাথে জড়িত এবং তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় অস্ত্র আইনে মামলা রয়েছে মর্মে প্রাথমিক ভাবে স্বীকার উক্তি দিয়েছে বলে ও তিনি জানান। তবে উদ্ধারকৃত গাড়ি এবং আটকৃতকে চাটগাঁও থানায় হস্তান্তর করা হচ্ছে। তার বিষয়ে ঐ থানায় আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলেও তিনি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =

আরও পড়ুন