রাষ্ট্রীয় মর্যাদায় বোমা বিস্ফোরণে নিহত জাহিদের দাফন সম্পূর্ণ

fec-image

শেল বোমা বিস্ফোরণে নিহত সেনাবাহিনী সদস্য সৈনিক জাহিদের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পূর্ণ করেছেন সেনাবাহিনী।

রবিবার (১৯ মে) জোহর বাদ বান্দরবান জেলার লামা উপজেলার হায়দারনাসী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দাফন শেষে সৈনিক জাহিদের কবরে ফুল এবং সালাম প্রধান করেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে.কর্ণেল সাইফ শামীম (পিএসসি)।

এর আগে নিহত সৈনিক জাহিদের মরদেহ দুপুরে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার যোগে আলীকদম সেনা জোনে অবতরণ করে। সেখান থেকে জোন কমান্ডারের নেতৃত্বে মরদেহটি সেনাবাহিনীর একটি এম্বুলেন্সে করে তার নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এএসএম ফখরুল ইসলাম চৌধুরী (পিএসসি), মেজর তানভির, লে. আহনাফ, লে. সিফাত, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামান, আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম, লামা থানার অফিসার ইনচার্জ আপ্পেলা নাহ রাজু।

এসময় আলীকদম জোন কমান্ডার নিহত সৈনিক জাহিদের পিতার হাতে কফিনে মোড়ানো সেনাবাহিনীর পতাকাটি হস্তান্তর করেন।

উল্লেখ্য, শুক্রবার (১৭ মে) বান্দরবানের সুয়ালক আমতলী এলাকায় সেনাবাহিনীর ট্রেনিং সেন্টারে কুমিল্লা থেকে ট্রেনিং করতে এসে ঝোঁপ-ঝাঁড় পরিষ্কার করার সময় পরিত্যক্ত বোমা বিস্ফোরণ হলে ঘটনাস্থলে সৈনিক জাহিদ নিহত হয়। এতে আহত হয় আরও ১১ জন সৈনিক। পরে ঢাকা নেয়ার পথে সৈনিক নিপুন চাকমা নামে আরও একজন মারা যান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =

আরও পড়ুন