শুকরিয়া আদায় করলে আল্লাহ নেয়ামত বাড়িয়ে দেন: আল্লামা কুতুব উদ্দীন

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

বায়তুশ শরফের পীর সাহেব আল্লামা কুতুব উদ্দীন বলেছেন, শুকরিয়া আদায় করলে আল্লাহ নেয়ামত বাড়িয়ে দেন। তাই আল্লহ যাকে যে নেয়ামত দিয়েছেন তার শুকরিয়া আদায় করা দরকার।

রবিবার(১৬ ডিসেম্বর) কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে দু’ দিনব্যাপী মাহফিলে ইছালে উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

আগামী ১৮ ও ১৯ ডিসেম্বর কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে অনুষ্ঠিত হতে যাচ্ছে মাহফিলে ইছালে ছওয়াব। বড়পীর হযরত আব্দুল কাদের জিলানী রহ. এর স্মরণে প্রতিবছরের মত এবছরও এ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

মাহফিলে বায়তুশ শরফ আনজুমান ইত্তেহাদ বাংলাদেশ এর প্রধান পৃষ্ঠপোষক পীর সাহেব বায়তুশ শরফ বাহারুল উলুম শাহ সুফী আল্লামা কতুব উদ্দীন রবিবার কক্সবাজার এসে পৌঁছান।

এক প্রস্তুতি সভায় আল্লামা কুতুব উদ্দীন আরও বলেন, যে  অকৃতজ্ঞ হবে তাঁর ব্যাপারে আল্লাহ তায়ালা সতর্ক বাণী উচ্চারণ করেন।

আল্লামা কুতুব উদ্দীন প্রতি বছরের ন্যায় এবছরও দ্বীনদার ঈমানদার মুসলমানদের এই দ্বীনি মাহফিল আয়োজনের সুযোগ পাওয়ায় মহান আল্লহ পাকের শুকরিয়া আদায় করেন। তিনি সবাইকে এই মাহফিলে সার্বিক সহযোগিতা করার ও উপস্থিত হওয়ার আহ্বান জানান।

এ সময় আরও বক্তব্য রাখেন বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক আলহাজ্ব এম এম  সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এস এম কামাল উদ্দীন ও মাওলানা ওমর ফারুক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 19 =

আরও পড়ুন