কক্সবাজারে তিন দিনব্যাপী বিচ বডি বিল্ডিং শুরু

Coxs(1)
 
স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
শীয় স্বনামধন্য ইলেকট্রিক, ইলেকট্রনিক্স, অটোমোবাইল ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ শরীর গঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ থেকে কক্সবাজারের লাবণী পয়েন্টে শুরু হয়েছে ৩ দিনব্যাপি “ওয়ালটন স্মার্ট টেলিভিশন প্রথম বীচ শরীর গঠন প্রতিযোগিতা-২০১৪”।
 
রোববার সন্ধ্যায় প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন, কক্সবাজার জেলা প্রশাসক মো: রুহুল আমিন। 
বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুস সোবহান। আরো উপস্থিত ছিলেন, আরবি গ্রুপের এডিশনাল ডিরেক্টর ও হেড অফ দ্য গেমস এন্ড স্পোর্টস ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

উপস্থিত ছিলেন, শরীর গঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো: নজরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা। সবার জন্য উন্মুক্ত আকর্ষনীয় এ শরীর গঠন প্রতিযোগিতায় বিভিন্ন ক্লাব, জিম, জেলা ও সংস্থা থেকে মোট ১০০ জন বডিবিল্ডার অংশ গ্রহন করছেন। আগামীকাল সোমবার সকাল ৮টা থেকে দিনব্যাপি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ৫৫, ৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০, ৮৫ ও ৮৫ প্লাস কেজি এই ৮টি ওজন শ্রেণীতে। প্রতিটি ওজন শ্রেণীতে প্রথম স্থান অধিকারী বডিবিল্ডার পাবেন ৫ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড, মেডেল ও সনদপত্র। দ্বিতীয় ৩ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড, মেডেল ও সনদপত্র। তৃতীয় ২ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড, মেডেল ও সনদপত্র।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন