খাগড়াছড়ি বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

09.06.2014_Khagrachari BNP Misil-02

নিজস্ব প্রতিনিধি :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী হত্যা, গুম ও অপহরণের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি ও অঙ্গসংগঠন।

সোমবার বেলা ১১টার দিকে আদালত সড়কের দলীয় কার্যালয় থেকে মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয় চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমার সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মো: জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌর মেয়র আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত প্রমুখ।

সমাবেশে বক্তারা আবারো ৫ জানুয়ারীর একতরফা নির্বাচনকে অবৈধ উল্লেখ করে শেখ হাসিনা সরকারের ব্যর্থতা তুলে ধরে বলেন, সরকারের উপর মহলের নির্দেশেই দেশব্যাপী হত্যা, গুম ও অপহরণ চলছে। তারা বলেন, সরকার গদি বাঁচাতে র‌্যাবকে দলীয় কর্মীর মতো ব্যবহার করছে।

তারা অবিলম্বে মধ্যবর্তী নির্বাচন দাবী করেন। বিক্ষোভ মিছিল ও সমাবেশে খাগড়াছড়ি জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

অন্যদিকে আজ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার ঐতিহাসিক পার্বত্য লংমার্চের ১৬ বছর পূর্তি হলো। কেন্দ্রীয় নিদের্শে বিএনপি কর্মসূচী পালন করলেও নেতারা কেউ এ বিষয়টি তুলে ধরেননি তাদের বক্তৃতায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন