খাগড়াছড়িতে পতিতাসহ স্বেচ্ছাসেবকলীগ নেতাকে আটকের ১৩ ঘন্টা পর ছেড়ে দিয়েছে পুলিশ

t3

ষ্টাফ রিপোর্টার :

খাগড়াছড়িতে পতিতাসহ আটক হয়েছেন খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো: মফিজুর রহমান। সোমবার রাত পৌনে ১২ টার দিকে জনতা পতিতাসহ এ নেতা আটক করে পুলিশে সোপর্দ করে। তাকে আটকের ১৩ ঘন্টা পর আজ দুপুর ১টার দিকে খাগড়াছড়ি থানা পুলিশ তাকে ছেড়ে দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো: মফিজুর রহমান প্রতিদিন জেলা শহরে তার মাস্টার পাড়াস্থ বাসায় মেয়ে নিয়ে ফূর্তি করতেন। সোমবার রাতে জেলা দীঘিনালা থেকে একটি মেয়েকে নিয়ে ফূর্তি করার সময় স্থানীয় লোকজন আটক করে পুলিশে খবর দেয়। পতিতাসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা আটকের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। পতিতাসহ স্বোচ্ছাসেবকলীগ নেতা আটকের খবরটি খাগড়াছড়িতে ‘টক অব দি টাউন’ এ পরিনত হয়েছে।

অভিযোগ রয়েছে, স্বেচ্ছাসেবক লীগ নেতা:  মোফিজুর রহমান দীঘ দিন ধরে  নিজেকে কখনো টিআইবি, কখনো দুদুক আবার কখনো মানবাধিকারকর্মীসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোক পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারনা করে আসছিল।

একটি সূত্র জানায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: মফিজুর রহমান পতিতাসহ আটক হওয়ার পর তাকে ছেড়ে দিতে একাধিক উচ্চ মহল থেকে পুলিশের কাছে ফোন  আসে। কিন্তু সংবাদকর্মীদের তৎপরতা মুখে তাকে রাতভর তাকে পতিতাসহ খাগড়াছড়ি সদর থানা লকাপে আটকে রাখার পর আজ মঙ্গলবার বেলা একটার দিকে পুলিশ ছেড়ে দিয়েছে। ১৩ ঘন্টা লকাপে আটক রাখার পর কেন বা কি কারনে পুলিশ তাকে ছেড়ে দিয়ে এনিয়ে চলছে নানামুখী আলোচনা।

অভিযোগের সত্যতা না পেয়ে পতিতাসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: মফিজুর রহমানকে ছেড়ে দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাফিজুর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন